চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

এডিস মশার বংশবিস্তার রোধে টেকনাফে মশকনিধন সপ্তাহ শুরু

টেকনাফ সংবাদদাতা

২ অক্টোবর, ২০২৪ | ৮:১৮ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক মো. আদনান চৌধুরীর সার্বিক সহযোগিতায় পৌরসভায় মশকনিধন ও পরিচ্ছন্নতা অভিযান সপ্তাহ শুরু হয়েছে।

 

সারভ বাংলাদেশ ইউনিয়ন লিমিটেডের আয়োজনে ‘নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’ প্রতিপাদ্যকে সামনে নিয়ে ডেঙ্গু রোগের জীবাণুবাহী এডিস মশার বংশবিস্তার রোধে এ অভিযান বুধবার (২ অক্টোবর) পৌরসভার ১ নম্বর ওয়ার্ড নাইট্যং পাড়ায় উদ্বোধন করা হয়। পৌরসভার সকল ওয়ার্ডে এ কার্যক্রম সপ্তাহব্যাপী চলমান থাকবে।

 

এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রণয় রুদ্র, টেকনাফ উপজেলা প্রকৌশলী রবিউল হুসাইন, পৌর নির্বাহী কর্মকর্তা মহিউদ্দিন ফয়েজী, পৌর নির্বাহী প্রকৌশলী জসিম উদ্দিন আহমেদ, সারভ বাংলাদেশ ইউনিয়ন লিমিটেডের ব্যবস্থাপক মাওলানা হাফেজ ওমর ফারুক প্রমুখ।

 

টেকনাফে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক মো. আদনান চৌধুরী বলেন, মশকনিধন ও পরিচ্ছন্নতা অভিযান সপ্তাহ শুরু হয়েছে। ময়লা আবর্জনা পরিষ্কার করার জন্য ২৪ ঘণ্টা পরিচ্ছন্নতা কর্মী নিয়োগ দেওয়া হয়েছে। কোথাও কোন ময়লা আবর্জনা থাকবে না। তাছাড়া টেকনাফ পৌরবাসীর স্বার্থে আরও বিভিন্ন কার্যক্রম শুরু হবে। আশা করছি অল্প সময়ের মধ্যে টেকনাফ পৌরসভা সারা দেশের পৌরসভার মধ্যে বিখ্যাত পর্যটন নগরী ও পৌরসভায় রূপ নেবে।

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট