চট্টগ্রাম সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

মিরসরাইয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

মিরসরাই সংবাদদাতা

৩০ সেপ্টেম্বর, ২০২৪ | ৪:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে মো. রুবেল (২৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মো. রুবেল উপজেলার ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেহেদীনগর গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে।

 

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম শিফাতুল মাজদার বলেন, গ্রেপ্তার রুবেল ও ভিকটিম দুঃসম্পর্কের চাচাতো বোন। আত্মীয়তার সূত্রে গত ২০ মার্চ ভিকটিম রুবেলের বাড়িতে বেড়াতে গেলে সেখানে রাত্রিযাপন করেন। পরবর্তীতে রুবেল কৌশলে ভিকটিমকে তার শয়নকক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তারপর থেকে রুবেল ভিকটিমের সাথে নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ রাখে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১৫ জুন পর্যন্ত বিভিন্ন সময়ে ভিকটিমকে তাদের বাড়িতে ডেকে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। একপর্যায়ে ভিকটিম অসুস্থ হয়ে হাসপাতালে গিয়ে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা করে দেখে যে, সে সাড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা।

 

এ ঘটনায় ভিকটিম রবিবার (২৯ সেপ্টেম্বর) রাতে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জোরারগঞ্জ থানায় মামলা (নং-১৪) দায়ের করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অভিযুক্তমো.রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে সোমবার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট