চট্টগ্রাম রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

৩৪ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান

অনলাইন ডেস্ক

২৯ সেপ্টেম্বর, ২০২৪ | ২:০৩ অপরাহ্ণ

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্টের (এসজেডএম ট্রাস্ট) উদ্যোগে বিভিন্ন খাতে ৩৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

 

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ট্রাস্ট মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ট্রাস্টের প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এম ডি জাফর, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ জসীমউদ্দিন।

 

এ সময় ট্রাস্টের সচিব তার বক্তব্যে বলেন, আল্লাহর অলিগণের আগমন ঘটে মানবতার কল্যাণের জন্য। শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীও এর ব্যতিক্রম ছিলেন না। তাঁরই পদাঙ্ক অনুসরণ করে এই ট্রাস্ট মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

অনুষ্ঠানে ৬টি মসজিদ নির্মাণে সহায়তা, ৩টি শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণে সহায়তা, পিছিয়ে পরা ৪টি শিক্ষা প্রতিষ্ঠানকে শিক্ষক সম্মানী প্রদান, একজনকে শিক্ষাবৃত্তি প্রদান, চারজনকে জটিল রোগে চিকিৎসা সহায়তা, একজনকে বিদেশ যাত্রায় সহায়তা, দুই জনকে দোকানে ব্যবসায় পুঁজি সহায়তা, তিনজনকে গৃহ নির্মাণে সহায়তা, সাত জনকে মেয়ের বিবাহে সহায়তা, ক্যান্সার আক্রান্ত রোগীর চিকিৎসায় ঋণ পরিশোধে সহায়তা এবং দুইজন ভিন্ন ধর্মালবলম্বীকে গৃহনির্মাণ ও মেয়ের বিবাহে সহায়তাসহ মোট ৩৪ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ২৩ লাখ ৯১ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট