চট্টগ্রাম রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

ফাইল ছবি

কালুরঘাটে ফেরি থেকে ট্যাক্সি পড়ে চালকসহ একই পরিবারের আহত ৪

বোয়ালখালী সংবাদদাতা

২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১০:১৩ অপরাহ্ণ

কালুরঘাটে ফেরি দিয়ে কর্ণফুলী নদী পার হতে গিয়ে একটি যাত্রীবাহী সিএনজিচালিত ট্যাক্সি নদীতে পড়ে গেছে। তাৎক্ষণিক উপস্থিত লোকজন চালকসহ একই পরিবারের ৪ যাত্রীকে উদ্ধার করেছেন। তবে ট্যাক্সিটি পানিতে তলিয়ে গেছে।

 

শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় নদীর কালুরঘাটের পূর্বপ্রান্তে এ ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শী সাবেক ইউপি সদস্য এনামুল হক ও চরণদ্বীপের বাসিন্দা সাবের আহমদ রিজভী জানান, পূর্বপ্রান্ত থেকে ছেড়ে যাওয়া ফেরি ঘুরানোর সময় সিএনজিচালিত ট্যাক্সটি নদীতে পড়ে যায়।

 

এসময় ট্যাক্সিতে থাকা দুইজন মহিলা, এক শিশু ও চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। আহত ট্যাক্সি চালক মো.সেলিম (৫০) জানান, তিনি মা খদিজা আকতার (৬৫), বোন ডেইজি আকতার (৩২) ও ছেলে সিহামকে (৮) নিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। ফেরিতে উঠার পর হঠাৎ গাড়িটি নদীতে পড়ে গেছে। এসময় মোবাইল, জরুরি কাগজপত্রসহ গাড়ি নদীতে তলিয়ে গেছে। চালক সেলিম বোয়ালখালী উপজেলার কধুরখীল ইমাম নগর গ্রামের চাঁন বক্স সওদাগর বাড়ির নুরুল ইসলামের ছেলে।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাসুদ আলম বলেন, পানিতে পড়ে যাওয়া শিশুটি সুস্থ আছে। তবে চালক ও দুই মহিলাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট