চট্টগ্রাম শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

আওয়ামী লীগ ১৬ বছর মানুষের সাথে ধোঁকাবাজি করেছে : এরশাদ উল্লাহ

বোয়ালখালী সংবাদদাতা

২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১০:২৪ অপরাহ্ণ

বোয়ালখালীতে মহানগর বিএনপির আহ্বায়ক আলহাজ এরশাদ উল্লাহ বলেছেন, জাতীয়তাবাদী দল বিএনপি ৩১ দফা সংস্কারের দাবি জানিয়েছে। যা বাস্তবায়ন করা অন্তর্বর্তীকালীন সরকারের পক্ষে সম্ভব নয়। তাই নির্বাচন কমিশন সংস্কারের মাধ্যমে সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের আয়োজন করতে হবে। জনগণ যাদের নির্বাচিত করবে সেই দলীয় সরকার সবকিছু সংস্কার করবে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে পৌর সদরের বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় দীর্ঘ ১৬ বছর ধরে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমরা গায়েবি মামলা দিতে চাই না। তবে ব্যাংকের জনগণের টাকা লোপাটকারীদের চিহ্নিত করতে হবে, আওয়ামী লীগের সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আমরা এ অঞ্চলের দুঃখ লাগবের জন্য নতুন কালুরঘাট সেতুর নির্মাণ কাজ শুরু করার জন্য অন্তর্বর্তী সরকারের কাছে বলবো। রেলওয়ের সাথে যোগাযোগ করবো। আওয়ামী লীগ দীর্ঘ ১৬ বছর এই এলাকার মানুষের সাথে ধোঁকাবাজি করেছে। তারা সেতুটি আজ করছি, কাল করছি বলে সময় ক্ষেপণ করেছে। যদি অন্তর্বর্তী সরকার সেতুটি না করে বিএনপি ক্ষমতায় গেলে অবশ্যই বাস্তবায়ন করবে।

উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক শওকত আলমের সভাপতিত্বে ও সাবেক সদস্য সচিব নুরুল করিম নুরুর পরিচালনায় এতে প্রধানবক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব নাজিমুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক কাজী বেলাল উদ্দিন ও দক্ষিণ জেলা বিএনপির সাবেক সিনিয়র সদস্য আজিজুল হক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল হাশেম, জাগের হোসেন, সরোয়ার আলমগীর, বিএনপি নেতা জয়নাল আবেদীন সিকদার, এডভোকেট শামসুদ্দীন, জেলা যুবদলের সহ-সভাপতি শফিকুল ইসলাম শাহীন, সহসাধারণ সম্পাদক আবু আকতার, জসিম উদ্দীন, সহ দপ্তর সম্পাদক এমএন করিম, মো.খালেদ, লোকমান, নাছির উদ্দীন, সোহেল মিয়াজী, ইরফান, রোকন, রফিক, কপিল উদ্দিন, মজিবুল্লা মজু, দুলাল ও মিজানুর রহমান।

পূর্বকোণ/পূজন/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট