চট্টগ্রাম রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

ফেনীর বন্যায় ক্ষতিগ্রস্ত সনাতনী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ ইসকনের

অনলাইন ডেস্ক

২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ৯:৫৪ অপরাহ্ণ

সাম্প্রতিকালের ভয়াবহ বন্যায় ফেনীতে ক্ষতিগ্রস্ত সনাতনী শিক্ষার্থীদের আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) বাংলাদেশের পক্ষ থেকে শিক্ষা সামগ্রী ও গীতা বিতরণ করা হয়েছে। শুক্রবার ফেনী শ্রীশ্রী রাধা বংশীধারী মন্দিরে শতাধিক সনাতনী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী, শ্রীমদ্ভগবদগীতা যথাযথ ও মহা প্রসাদ বিতরণ করা হয় চট্টগ্রাম জেলার বাঁশখালী বানীগ্রামস্থ শ্রীগদাধর পন্ডিত ধামের উদ্যোগে। 

 

স্বধর্ম ফাউন্ডেশন-এর সহযোগিতায় শ্রীমতি ভদ্রকারিনী দেবী দাসীর সঞ্চালনায় ও ফেনী ইসকন মন্দিরের অধ্যক্ষ শ্রীপাদ নিতাই গৌরাঙ্গ দাস অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আশীর্বাদক ছিলেন ইসকন নন্দনকানন শ্রীশ্রী রাধামাধব মন্দির ও শ্রীশ্রী গৌর নিতাই আশ্রমের যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রী গদাধর পন্ডিত ধামের পরিচালক শ্রীমান মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী, ভক্তিবেদান্ত গীতা একাডেমির সহকারী পরিচালক শ্রীমান ভক্তরুপ গৌর দাস ব্রহ্মচারী, যুব প্রচারক শ্রীমান কমললোচন চৈতন্য দাস ব্রহ্মচারী, ইসকন ভক্তিবৃক্ষের বলিষ্ঠ প্রচারক শ্রীমান ভবেশ দাস, শ্রীনিবাস নরোত্তম দাসসহ আরো অনেক ভক্তমন্ডলী।

 

সভায় মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী বলেন, পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের প্রিয় সকলেই। তবে ভগবান বলছেন, যারা আমাকে সর্বদায় স্মরণ রাখে, তারা আমার অত্যন্ত প্রিয়। মানব জীবনকে সুন্দরভাবে পরিচালনার জন্য জাগতিক শিক্ষার পাশাপাশি ভগবদ গীতার শিক্ষা অপরিসীম। ইসকন প্রতিষ্ঠতা আচার্য শ্রীল এ.সি. ভক্তিবেদান্ত স্বামী প্রভুপাদ কর্তৃক ১৩০টিরও বেশি ভাষায় “শ্রীমদ্ভগবতগীতা যথাযথ” সংকলিত হয়েছে। যার কারণে সারা পৃথিবীর মানুষ গীতা নিজের ভাষায় পড়তে পারছে। 

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট