চট্টগ্রাম শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে গাড়ি থেকে ৪ যাত্রীকে নামিয়ে গহীন বনে নিয়ে গেল অপহরণকারীরা

অনলাইন ডেস্ক

২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ৩:০৬ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং-শামলাপুর সড়কে তিনটি সিএনজিচালিত অটোরিকশা গতিরোধ করে ৪ যাত্রীকে নিয়ে গেছে অপহরণকারীরা। এর আগে বুধবার হ্নীলা নাকমুড়া এলাকা থেকে আতিকুর রহমান নামে এক যুকককে ধরে নিয়ে যাওয়া হয়েছে। এ জন্য অপহরণকারীরা ৫০ লাখ মুক্তিপণ দাবি করছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর)সন্ধ্যায় টেকনাফ হোয়াইক্যং-শামলাপুর সড়কের কুদুম গুহা নামক স্থান থেকে ওই চারজন অপহরণের শিকার হন। এ সময় স্থানীয়দের সহায়তায় সিএনজিতে থাকা আরও চারজনকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন- টেকনাফের হোয়াইক্যং দৈংগ্যাকাটার (সিএনজিচালক) আনোয়ারুল ইসলাম, ঝিমংখালির জাফর আলম, বাহারছড়ার আব্দুল্লাহ ও যাত্রী সেলিম। তবে অপহরণের শিকার ওই চার জনের পরিচয় পাওয়া যায়নি।

টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সমিউর রহমান বলেন, কুদুম গুহা নামক স্থানে আটযাত্রী ডাকাতের কবলে পড়েন। এতে চার যাত্রীকে ধরে নিয়ে যায়। খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে চারজনকে উদ্ধার করতে সক্ষম হই। বাকিদেরও উদ্ধারে চেষ্টা চলছে।

এদিকে, টেকনাফের হ্নীলার নাকমুড়া এলাকা থেকে আতিকুর রহমান নামে এক যুবক ধরে নিয়ে ৫০ লাখ মুক্তিপণ দাবি করছে বলে জানিয়েছেন টেকনাফের লেদা ইউপি সদস্য মোহাম্মদ আলী।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট