চট্টগ্রাম শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সেনা কর্মকর্তা তানজিমের ‘গলায় ছুরিকাঘাত করা’ ডাকাত নাছিরসহ দু’জন ধরা

নিজস্ব প্রতিবেদক

২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:৫৬ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছরোয়ারকে গলায় ছুরিকাঘাতের মূলহোতা নাছির ও সহযোগী এনামকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। এ সময় তাদের কাছ থেকে দুটি দেশীয় তৈরি বন্দুক ও তিনটি গুলি উদ্ধার করা হয়।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় এই তথ্য জানিয়েছেন র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের জ্যেষ্ঠ সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী।

গ্রেপ্তারকৃতরা হলেন, চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী রিজার্ভপাড়ার আব্দুল মালেকের ছেলে নাছির উদ্দিন (৩৮) এবং একই ইউনিয়নের মাইজপাড়ার মৃত নুরুল আলমের ছেলে এনামুল হক (৫০)।

আবুল কালাম বলেন, সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজীম ছারোয়ার হত্যার ঘটনায় দায়ের মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশ, র‌্যাব ও সেনা সদস্যরা যৌথ অভিযান অব্যাহত রেখেছে। শুক্রবার ভোরে চকরিয়ার কাহারিয়াঘোনা এলাকায় সেনা কর্মকর্তা হত্যার ঘটনায় জড়িত কয়েকজন আসামি অবস্থান করছে- এমন খবরে যৌথবাহিনী অভিযান চালায়। এ সময় ২ জন সন্দেহজনক লোক দৌঁড়ে পালানোর চেষ্টা চালায়। এ সময় ধাওয়া দিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে দেশীয় দুটি বন্দুক ও তিনটি গুলি উদ্ধার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে প্রত্যক্ষভাবে জড়িত থাকার তথ্য স্বীকার করেছেন। গ্রেপ্তারকৃতদের মধ্যে নাছির উদ্দিন সেনা কর্মকর্তা তানজিমকে গলায় ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করেন। এ সময় তাকে সহযোগিতা করেন এনামুল হক। ঘটনায় দায়েরকৃত মামলায় এই পর্যন্ত প্রধান আসামি মো. বাবুল ওরফে বাবুল ডাকাতসহ ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ গ্রেপ্তারকৃত ২ জনকেই চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট