চট্টগ্রাম শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কর্ণফুলীতে শিবিরের কর্মী সমাবেশে বক্তারা

‘কাউকে আঘাত করে নয় আদর্শিকভাবে জুলুম নির্যাতনের বদলা নিতে হবে’

বিজ্ঞপ্তি

২৭ সেপ্টেম্বর, ২০২৪ | ৮:২৩ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলীতে বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) উপজেলার চরপাথরঘাটা হল ২১ কমিউনিটি সেন্টারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

ছাত্রশিবির কর্ণফুলী থানার সভাপতি মু শের আলী মরতুজার সভাপতিত্বে কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন ছাত্রশিবির চট্টগ্রাম জেলা পশ্চিমের সভাপতি আইয়ুবুল ইসলাম।

 

ছাত্রশিবির কর্ণফুলী থানার সেক্রেটারি সায়েম উদ্দীনের সঞ্চলনায় এতে প্রধান মেহমান ছিলেন দক্ষিণ জেলা জামায়াতের দপ্তর সম্পাদক নুরুল হক এবং প্রধান আলোচক ছিলেন দক্ষিণ জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি মুহাম্মদ শাহাদাত হোসেন।

 

কর্মী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা জামায়াতের শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাওলানা ইসমাইল হক্কানী, উপজেলা জামায়াতের আমির মাওলানা মনিরুল আবছার চৌধুরী, সেক্রেটারি নুরুদ্দীন জাহাঙ্গীর ও সাবেক ছাত্রশিবির জেলা পশ্চিমের সভাপতি আরিফুল ইসলাম আবিদ।

 

এতে বক্তারা বলেন, ইসলামী ছাত্রশিবিরের কর্মীদের দীর্ঘ ১৬ বছর যে জুলুম নির্যাতন করা হয়েছে তার বদলা নিতে হবে। তবে সেই বদলা কাউকে আঘাত করে নয় আদর্শিকভাবে গড়ে উঠে দেশকে গড়ার মাধ্যমে। ইসলামী ছাত্রশিবিরের কর্মীদের ছাত্র সমাজের কল্যাণে সামনে থেকে সকল কল্যাণকর কাজে নেতৃত্ব দিবে ইনশাআল্লাহ।

 

বক্তারা আরও বলেন, শিবিরের কর্মী হিসাবে দ্বীন কায়েমই তাদের প্রধান লক্ষ্য। পথহারা ছাত্রসমাজের কাছে ইসলামের সুমহান আদর্শের দাওয়াত পৌঁছার মাধ্যম এসমাজ পরিবর্তন করতে হবে। ইসলামী ছাত্র শিবিরের দাওয়াত পৌঁছাতে গিয়ে অনেক কর্মী মৃত্যু বরণ করেছেন। আবার অনেকে পঙ্গু হয়েছেন। তারপরও ছাত্র শিবিরের কর্মীদের দাওয়াতি কাজ করতে হবে। ছাত্র শিবির অন্য সংগঠনের মত নয়। এই সংগঠনে কাজের জবাবদিহি করতে হবে। ছাত্র শিবিরের কর্মীরা যেখানে থাকবে সেখানে আলো ছড়িয়ে আলোকিত করবে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট