চট্টগ্রাম শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

কক্সবাজারে বাইকে ডিসির গাড়ির ধাক্কায় শিশু নিহত, মা আহত

নিজস্ব প্রতিবেদক

২৬ সেপ্টেম্বর, ২০২৪ | ৩:১৮ অপরাহ্ণ

কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর দক্ষিণ মিঠাছড়ি কাইম্মারঘোনা এলাকায় একটি মোটরসাইকেলে জেলা প্রশাসকের গাড়ির ধাক্কায় দুই বছরের এক শিশু নিহত এবং শিশুটির মা গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ সালাহউদ্দিন। নিহত শিশু মোহাম্মদ তানজিম রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সাদের পাড়ার মোহাম্মদ শাহীনের ছেলে।

 

এ ঘটনায় শিশুটির মা রুবিনা আক্তারের (৩২) অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

জেলা প্রশাসক জানান, সকালে তিনি প্রশাসনিক কাজে উখিয়া যাচ্ছিলেন। এ সময় তাকে বহনকারী গাড়িটি রামু উপজেলার কাইম্ম্যারঘোনা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে পথচারী মা ও সন্তানের গায়ের ওপর ছিটকে পড়ে।

 

তিনি বলেন, এ ঘটনায় শিশুটি ও তার মা আহত হন। পরে আমি নিজেই স্থানীয় লোকজনের সহায়তায় তাদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসি। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

 

জেলা প্রশাসক বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি আমাদের বহনকারী গাড়ির ডানপাশে ছিল। কিন্তু এটি হঠাৎ বামে চলে আসলে আমাদের গাড়ির সাথে ধাক্কা লাগে। এতে অপ্রীতিকর এ ঘটনা ঘটে। আহত ও নিহতের চিকিৎসার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহায়তা দেওয়া হবে বলেও জানান মোহাম্মদ সালাহউদ্দিন।

 

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান জানান, দুর্ঘটনায় আহত দু’জনকে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগে শিশুটির মৃত্যু হয়। তার মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত শিশুর মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান তিনি।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট