চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কুতুবদিয়ার সাবেক চেয়ারম্যান পুলিশি পাহারায় হাসপাতালে!

কুতুবদিয়া সংবাদদাতা

২৫ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:২৮ অপরাহ্ণ

কক্সবাজারের কুতুবদিয়ায় কোস্টগার্ড ও পুলিশের যৌথ অভিযানে অস্ত্রসহ আটক হওয়া সাবেক আওয়ামী লীগ নেতা এবং উত্তর ধুরুং ইউপি চেয়ারম্যান সিরাজদৌল্লাহ পুলিশি পাহারায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। একই ঘটনায় আটক তার সহযোগী মো. কায়সারকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

 

বিষয়টি নিশ্চিত করে আদালতে কর্মরত জিআরও মোহাম্মদ রেহান পূর্বকাণকে জানান, মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ওই আসামিদের জামিন শুনানি শেষে শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার নির্দেশ দেন কুতুবদিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাঈদীন নাঁহী।

 

স্থানীয় হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে পুলিশ প্রটোকলে দু’জনকে জরুরি বিভাগে আনা হয়। প্রাথমিকভাবে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে অপরজনকে ছাড়পত্র দেয়া হলেও সিরাজদৌল্লাহ্কে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

 

পুলিশ সূত্র জানায়, আদালতের নির্দেশে ওই চেয়ারম্যানকে রাতে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ প্রতিবেদন লিখা পর্যন্ত তিনি সেখানে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে বলে নিশ্চিত করেন কুতুবদিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহাগ মল্লিক।

 

উল্লেখ্য, গত সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের বাঁকখালী নিজ বাড়ি থেকে সাবেক চেয়ারম্যান ও তার প্রধান সহযোগী মো. কায়সারকে অস্ত্রসহ আটক করে কোস্ট গার্ড ও পুলিশ।

 

এ সময় পুলিশে উপস্থিতিতে তল্লাশি চালিয়ে সাবেক ওই চেয়ারম্যানের বাড়িতে অভিনব কায়দায় লুকানো একটি দেশীয় এক নলা বন্দুক ও দুটি প্যারাস্যুট রকেট হ্যান্ডফ্লেয়ার, তিনটি মোবাইল, একটি চাপাতি, দুটি চাকু, একটি চাইনিজ কুড়াল, একটি দেশীয় কুড়াল, ছয়টি দা, তিনটি সাবল ও স্বাক্ষরকৃত বিপুল পরিমাণ ব্ল্যাক স্ট্যাম্প উদ্ধার করে জব্দ করা হয়।

 

পূর্বকোণ/সুজন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট