চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

‘মুরুব্বি, মুরুব্বি উঁহু’ বলায়

নাতনিকে গরম পানি ঢেলে ঝলসে দেওয়া সেই নানী গ্রেপ্তার

আনোয়ারা সংবাদদাতা

২৩ সেপ্টেম্বর, ২০২৪ | ৭:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় চাচাতো নানিকে মজার চলে ‘মুরুব্বি, মুরুব্বি উঁহু উঁহু’ বলায় নাতনি পপি আকতার (১৩) কিশোরীকে গরম পানি ঢেলে ঝলসে দেওয়ায় নানী সাহারা খাতুনকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গতকাল রবিবার এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে নেটিজেনদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

 

পরে গতকাল রবিবার রাতেই ওই নারীকে আনোয়ারার বটতলী গ্রাম থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ। তবে এর আগে সন্ধ্যায় এ ঘটনায় থানায় মামলা করেন দগ্ধ কিশোরীর নানা আমির হোসেন।

 

গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ওয়াজের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে,গত বৃহস্পতিবার বাবা-মা হারা কিশোরী পপি আকতার বাড়ির উঠানে বন্ধুদের সঙ্গে খেলছিল। এসময় তার চাচাতো নানী সম্পর্কিত সাহারা খাতুন (৫৫) কে দুষ্টমির বশে ‘মুরুব্বি মুরুব্বি উহু উহু’ বলেন। তখন সাহারা খাতুন এসে তার শরীরে গরম পানি ঢেলে দেয়। এতে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন বলেন, নাতনি পপি আকতারকে গরম পানি দিয়ে ঝলসে দেওয়ার ঘটনায় একটি মামলা করা হয়েছে। আমরা রাতেই অভিযুক্ত সায়েরা খাতুনকে গ্রেপ্তার করেছি। আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট