চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

ইনানী সৈকতে ডুবে পর্যটকের মৃত্যু, স্ত্রী জীবিত উদ্ধার

কক্সবাজার সংবাদদাতা

২০ সেপ্টেম্বর, ২০২৪ | ৯:০৯ অপরাহ্ণ

কক্সবাজারের উখিয়া উপজেলার ইনানী সমুদ্র সৈকতে গোসল করতে গিয়ে এক পর্যটক ডুবে মারা গেছেন। এ ঘটনা ঘটেছে আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে।

 

মৃত ব্যক্তি হলেন ঢাকার বংশাল থানার বাসিন্দা নাফি শাহরিয়ার (৩০)। তিনি তার স্ত্রীকে নিয়ে কক্সবাজারে বেড়াতে এসেছিলেন এবং ইনানী এলাকার হোয়াইট কিচেন হোটেলে অবস্থান করছিলেন।

 

জানা যায়, দুপুরে স্বামী-স্ত্রী মিলে হোটেলের সামনে সৈকতে গোসল করতে যান। ভাটার সময় স্রোতের টানে তারা দুজনেই ভেসে যেতে থাকেন। স্থানীয়রা স্ত্রীকে জীবিত উদ্ধার করলেও নাফি শাহরিয়ারকে উদ্ধার করা সম্ভব হয়নি।

 

স্থানীয়দের বরাতে পর্যটন সেলের ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন বলেন, বিচ কর্মী ও পুলিশ সদস্যরা নিখোঁজ পর্যটকের সন্ধানে সমুদ্রসৈকতের বিভিন্ন পয়েন্টে উদ্ধার তৎপরতা চালায়। পরে বিকেল পৌনে ৫টার দিকে তার মৃতদেহ সৈকতে ভেসে আসে এবং তা কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

 

রহিম উদ্দিন নামে এক পর্যটক বলেন, সৈকতে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা উচিত। স্থানীয় প্রশাসনকে সৈকতে সাঁতার কাটার নিরাপদ সময় নির্ধারণ করে তা প্রচার করা প্রয়োজন।

 

মো. তানভীর হোসেন পূর্বকোণকে বলেন, স্রোতের টানে দম্পতি ভেসে যেতে থাকলে স্থানীয়রা স্ত্রীকে উদ্ধার করতে সক্ষম হলেও স্বামী শাহরিয়ারকে উদ্ধার করতে পারেনি। পরে বিচ কর্মী, লাইফ গার্ড, ফায়ার সার্ভিস এবং স্থানীয়দের যৌথ প্রচেষ্টায় তার মৃতদেহ উদ্ধার করা হয়।

 

 

পূর্বকোণ/এরফান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট