চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে উল্টোপথে আসা বাস-ট্রাক সংঘর্ষে একজন নিহত, আহত ৮

নিজস্ব সংবাদাতা, সীতাকুণ্ড

১৯ সেপ্টেম্বর, ২০২৪ | ১০:৪১ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের সংঘর্ষে একজন নিহত ও ৮ জন আহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম দেলোয়ার হোসেন (৫০)। তিনি ট্রাক চালকের সহকারি ছিলেন। আহতদের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোটদারগারো হাট বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম মুখি একটি যাত্রীবাহী একটি বাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ডের ছোটদারোগারহাট বাজার অতিক্রমকালে উল্টো পথে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই একজন মারা যান। খবর পেয়ে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় যাত্রীবাহী বাসের ৮ যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে ৫ জনকে জনকে আশংকা জনবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার নুর উদ্দিন রাশেদ বলেন, সড়ক দুর্ঘটনায় ৮ জন আহত ব্যক্তিকে মেডিকেলে আনা হয়েছে। তার মধ্যে ৫ জনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুমিরা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাকিম আজাদ জানান, বাস ও ট্রাক জব্দ করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। ট্রাক ও বাস জব্দ করা হয়েছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট