চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

লোহাগাড়ায় মিনিট্রাক চাপায় শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

১৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১:২২ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়ায় মিনিট্রাক চাপায় মো. সোহেল (২০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলার আধুনগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত সোহেল কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের উত্তর হারবাং কলাতলী রোড পাড়া এলাকার মোস্তাক আহমদের ছেলে ও উপজেলা খাদ্য গুদামের শ্রমিক।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, সকালে উপজেলা খাদ্য গুদাম থেকে মিনিট্রাক ভর্তি করে ভিজিডি’র চাল নিয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনা হয়। এ সময় মহাসড়ক থেকে মিনিট্রাকটি পেছন হয়ে ইউপি কার্যালয় সড়কে ঢোকে। একপর্যায়ে ইউপি কার্যালয় সড়ক দেবে যায়। ফলে পেছনে থাকা শ্রমিক ইউপি কার্যালয়ের পিলার ও মিনিট্রাকের মাঝে আটকা পড়ে। পরে আটকা পড়া শ্রমিককে উদ্ধার করতে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

 

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার রাখাল চন্দ্র রুদ্র জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মিনিট্রাক আর ভবনের পিলারের মাঝখানে আটকা পড়া শ্রমিককে উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট