চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

ভাইয়ের চাকরির ইন্টারভিউতে গিয়ে প্রাণ গেল মিজানের

রাউজান সংবাদদাতা

১৬ সেপ্টেম্বর, ২০২৪ | ৯:০৭ অপরাহ্ণ

টানা ১০ দিন পাঞ্জা লড়ে মৃত্যুর কাছে হার মানলেন মিজান। সড়ক দুর্ঘটনায় আহত মো. মিজান (৩৪) আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোররাতে চট্টগ্রাম নগরীর একটি বেসকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

নিহত মো. আসাদুজ্জামান প্রকাশ মিজান রাউজান উপজেলার ডাবুয়া ইউনিয়নের দক্ষিণ হিংগলা গ্রামের ইতালী প্রবাসী মো. ইলিয়াছের ছেলে। এই দুর্ঘটনায় তার মামতো ভাই মো. রকি আহত হন। রকি রাউজান পৌরসভার সুলতানপুর এলাকার মো. রফিকের ছেলে।

 

নিহত মিজানের বোনের জামাতা ইমাম হাসান চৌধুরী মনির বিষয়টি নিশ্চিত করে বলেন, কক্সবাজারে মিজানের মামাতো ভাই রকির একটি চাকরির ইন্টারভিউ ছিল।

 

মনির বলেন, গত ৭ সেপ্টেম্বর সকাল ৬টায় নগরীর বাসা থেকে রকিকে পেছনে বসিয়ে মোটরসাইকেল চালিয়ে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেন মিজান। দু’জনের মাথায় হেলমেট ছিল। ভালো বাইকও চালাতেন মিজান। কিন্তু তারা সেদিন সকাল ৯ টার দিকে চকরিয়া উপজেলার মালুমঘাট পৌঁছলে পেছন থেকে একটি প্রাডো গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। মিজান মোটরসাইকেল থেকে ছিটকে আরেকটি গাড়ির সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। তার মাথায় আঘাত না হলেও ঘাড় ভেঙে যায় এবং শরীরে আঘাতপ্রাপ্ত হন। রকির আঘাত কম হওয়ায় তিনি চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেন। মিজানকে চকরিয়া থেকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে এনে ভর্তি করা হয়। দীর্ঘ ১০দিন পর তিনি রবিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

জানা যায়, মিজান দুই বছরের এক ছেলে সন্তানের জনক ছিলেন। তিনি একটি প্রাইভেট কনসালটেন্ট ফার্মের পরিচালক ছিলেন। মিজানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট