চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিরোধ

কর্ণফুলীতে ছেলের হাতে বাবা খুন!

কর্ণফুলী সংবাদদাতা

১১ সেপ্টেম্বর, ২০২৪ | ১০:৫৯ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জেরে ছেলের হাতে বাবা খুন হওয়ার ঘটনা ঘটেছে।

 

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলা বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর ৬ নম্বর ওয়ার্ডের গোয়াল হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহত নুরুল হক চৌধুরী (৭০) একই এলাকার বাসিন্দা।

 

নিহতের প্রতিবেশীরা জানান, এক সপ্তাহ আগে নিহতের দুই সন্তান নেজাম উদ্দিন (৩৩) ও মিজানুর রহমান (২৫) প্রবাস থেকে দেশে আসে। দেশে আসার পর থেকে পিতা-পুত্রের মধ্যে পারিবারিক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার ঝগড়াঝাটিও হয়।

 

নিহতের প্রতিবেশি সাইফুল ইসলাম শাওন বলেন, বুধবার সন্ধ্যার দিকে ঘরের দরজা বন্ধ অবস্থায় পিতা-পুত্রের মাঝে ঝগড়া শোনা যায়। একপর্যায়ে ঘরের মধ্যে চিৎকারে ছুটে এসে দেখা যায় ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে পিতা নুরুল হক চৌধুরীর নিথর দেহ। সঙ্গে সঙ্গে আমরা দ্রুত পুলিশ প্রশাসনকে খবর দিই। এরপর ঘটনাস্থলে পুলিশ আসে।

 

তবে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে দুই ছেলে পালিয়ে যায় বলে জানিয়েছেন স্থানীয়রা।

 

স্থানীয় বড়উঠান ইউপি চেয়ারম্যান মো. দিদারুল আলম বলেন, নিহতের দুই প্রবাস ফেরত পুত্র সম্পত্তির ভাগাভাগি নিয়ে বিরোধে জড়িয়েছিলেন। এই ঘটনাকে কেন্দ্র করেই তিনি খুন হতে পারেন। নিহতের সংসার স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে বলেও জানান তিনি।

 

জানতে চাইলে ঘটনাস্থল থেকে কর্ণফুলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান বলেন, আমাদের একটি টিম ঘটনাস্থলে এসে পৌঁছেছে। প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে।

 

তিনি জানান, খুনের সাথে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

 

 

পূর্বকোণ/নয়ন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট