চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

লোহাগাড়ায় পুলিশ হেফাজত থেকে পালাল আসামি, ওসিসহ ৪ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

লোহাগাড়া সংবাদদাতা

৯ সেপ্টেম্বর, ২০২৪ | ৬:১২ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়ায় পুলিশের হেফাজত থেকে যুবলীগ নেতা পালানোর ঘটনায় ওসিসহ তিনজনকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) চট্টগ্রামের ডিএসবি পুলিশ সুপার স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তা সূত্রে এ তথ্য জানা গেছে। 

 

জানা যায়, আজ লোহাগাড়া থানা হেফাজত থেকে এক আসামি পালিয়ে যায়। এ ঘটনায় লোহাগাড়া থানার ওসি মো. রাশেদুল ইসলাম, এসআই নাছিমা আক্তার, এসআই আমিন হোসেন ও কনস্টেবল এম. এনামুল হককে প্রত্যাহারপূর্বক চট্টগ্রাম পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

 

চট্টগ্রাম জেলায় যোগদানকৃত পুলিশ পরিদর্শক আরিফুর রহমানকে লোহাগাড়া থানার নতুন অফিসার ইনচার্জ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

 

পলাতক আসামিকে গ্রেপ্তারের জন্য অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) ও অতিরিক্ত পুলিশ সুপার সাতকানিয়া সার্কেলের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে যাচ্ছে। এছাড়াও জেলা গোয়েন্দা শাখার দু’টি টিম অভিযানে রয়েছেন বলে জানা গেছে।

 

উল্লেখ্য, সোমবার ভোরে উপজেলার কলাউজান ইউনিয়নের বাংলা বাজারের দক্ষিণ পার্শ্বে বাহাদুর পাড়ার আবদুল আলমের বাড়ি থেকে একাধিক মামলার আসামি আত্মগোপনে থাকা যুবলীগ নেতা সাইফুল ইসলামকে আটক করে স্থানীয়রা। পরে তাকে থানায় পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা। সেখান থেকে পালিয়ে যায় যুবলীগ নেতা সাইফুল ইসলাম।

 

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট