চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কালুরঘাট সেতুর রেলিং ভেঙে নদীতে চাঁদের গাড়ি, চালকসহ আহত ২

বোয়ালখালী সংবাদদাতা

৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:৪০ পূর্বাহ্ণ

সংস্কারাধীন কালুরঘাট সেতুর রেলিং ভেঙে কর্ণফুলী নদীতে পড়ে গেছে একটি চাঁদের গাড়ি। এ সময় গাড়ির চালকসহ দু’জনকে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন বলে জানা গেছে। তাৎক্ষণিক আহতদের পরিচয় জানা যায়নি। শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সেতু পার হওয়ার সময় বেপরোয়া গতির কারণে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং ভেঙে পড়ে গেছে। গাড়িটিতে চালকসহ দু’জন যাত্রী ছিলেন। তারা আঘাত পেয়েছেন।

 

বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার মো. সাইদুর রহমান জানান, কালুরঘাট সেতুর বোয়ালখালী প্রান্ত থেকে নগর প্রান্তের উদ্দেশ্যে যাওয়া একটি চাঁদের গাড়ি (জিপ) ডানপাশের রেলিং ভেঙে নদীতে পড়ে গেছে। তবে দু’জনকে স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার করতে সক্ষম হয়েছেন বলে জানতে পেরেছি। তবে গাড়িটি নদীর প্রবল স্রোতে দূরে ভেসে গেছে।

 

প্রসঙ্গত, গতবছরের ১ আগস্ট কালুরঘাট সেতু সংস্কার শুরু করেন রেলওয়ে কর্তৃপক্ষ। দীর্ঘ এক বছর ধরে সংস্কার কাজের জন্য এই সেতু দিয়ে যান চলাচল বন্ধ ছিল। বর্তমানে সেতুটি যান চলাচলের জন্য উপযোগী করতে কার্পেটিং করা হচ্ছে। এরইমধ্যে নিয়ম না মেনে সেতু দিয়ে গাড়ি চলাচল করছে। ফলে প্রায়ই যানজটের সৃষ্টি করছে একমুখী সেতুতে দুই প্রান্তের গাড়ি উঠে। নবনিযুক্ত ওয়াকওয়ে দিয়েও চলাচল করছে মোটরসাইকেল।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট