চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রাউজানে ২০ মিনিট ধরে অস্ত্রধারীদের গুলিবর্ষণ, গুলিবিদ্ধ ১

রাউজান সংবাদদাতা

৭ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:৪৫ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজান নোয়াপাড়ায় হঠাৎ মুহুর্মুহু গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের নোয়াপাড়া পথেরহাট এলাকায় এই ঘটনা ঘটে।

 

মুহুর্মুহু গুলির শব্দে আতঙ্কিত হয়ে দিগ্বিদিক ছুটাছুটি করেন লোকজন। ব্যবসায়ীরা দোকান বন্ধ করে যে যেদিকে পেরেছেন নোয়াপাড়া ত্যাগ করেছেন। ১৫-২০ মিনিটের মধ্যে পুরো জনশূন্য হয়ে পড়ে নোয়াপাড়া পথেরহাট।

 

এ সময় গুলিবিদ্ধ হন উপজেলার ফরিদ উদ্দিন (৫৬) নামে এক ব্যক্তি। তাকে প্রথমে নোয়াপাড়া পথেরহাটের কসমিক হাসপাতালে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। গুলিবিদ্ধ ফরিদ রাউজানের বদুমুন্সিপাড়া এলাকার বাসিন্দা। তিনি রাউজান বিএনপির একটি গ্রুপের সদস্য।

 

নাম প্রকাশে অনিচ্ছুক ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন, আমরা নোয়াপাড়া বসে কথা বলছিলাম। হঠাৎ গোলাগুলির শব্দ পেয়ে দৌঁড়ে দ্রুত নিরাপদ স্থানে চলে যাই। তবে কী কারণে এবং কারা এ ঘটনা ঘটিয়েছে তা কেউ আঁচ করতে পারিনি।

 

জানা যায়, শনিবার সন্ধ্যায় ৮-১০ জনের একটি দল পথেরহাটে (চট্টগ্রাম-কাপ্তাই সড়কের উপর) অবস্থান নিয়ে বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। এ সময় বাজারের আতঙ্কিত ব্যবসায়ীরা হুড়াহুড়ি করে দোকান বন্ধ করে দেয়। কিছুক্ষণের জন্য সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। প্রায় ১৫-২০ মিনিট এমন কাণ্ড ঘটিয়ে অস্ত্রধারীরা ঘটনাস্থল ত্যাগ করে বলে জানা গেছে।

 

শনিবার রাত সোয়া ৮টায় রাউজান থানার পরিদর্শক (ওসি তদন্ত) সিদ্দিকুর রহমান বলেন, আমরা গোলাগুলির ঘটনার তথ্য পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি। এখন পথে আছি। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত পরে জানানো হবে।

 

ঘটনাস্থল পরিদর্শনে আসা রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির বলেন, ঘটনাস্থলে আছি। বাজারের লোকজনের সাথে কথা বলছি। গোলাগুলির ঘটনা সঠিক। পরে বিস্তারিত জানানো হবে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট