চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে দিনদুপুরে ডাকাতি: আহত এক, টাকা ও মোবাইল লুট

কক্সবাজার সংবাদদাতা

৭ সেপ্টেম্বর, ২০২৪ | ১০:৪৮ অপরাহ্ণ

কক্সবাজার শহরে দিনদুপুরে মারধর ও ডাকাতির শিকার হয়েছেন এক ব্যক্তি। তার কাছ থেকে প্রায় ৯৮ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনতাই করা হয়েছে।

 

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে কক্সবাজার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের হোটেল আল আমিনের সামনে এ ঘটনা ঘটে।

 

আহত আব্দুল জব্বার মহেশখালীর হোয়ানক এলাকার বাসিন্দা।

 

এ বিষয়ে ইতোমধ্যে ভুক্তভোগী থানায় এজেহার দায়ের করেছেন। আব্দুল জব্বার জানান, তিনি বদরমোকামে নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে এই ঘটনার শিকার হন। পূর্বপরিকল্পিতভাবে অপেক্ষমান কয়েকজন দুস্কৃতকারী তাকে আক্রমণ করে। তারা তাকে পিটিয়ে আহত করে এবং তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাই করে। এ সময় আশপাশে থাকা লোকজনের চিৎকারে দুস্কৃতকারীরা পালিয়ে যায়।

 

আহত আব্দুল জব্বার সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি মামলায় মহেশখালীর হোয়ানকের পানিরছড়া এলাকার জাফর আলমের ছেলে মো. ফরিদুল আলম (৫০), সাইফুল ইসলাম ও আসিফুল ইসলাম (২২) নামে তিনজনকে আসামি করেছেন। এছাড়াও তিনি অজ্ঞাতনামা আরও ৭-৮ জনের বিরুদ্ধে মামলা করেছেন

 

এই বিষয়ে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, আব্দুল জব্বারের লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। এছাড়া অপরাধীদের গ্রেপ্তারসহ বিষয়টি তদন্ত করে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

সচেতন মহলের দাবি, সম্প্রতি কক্সবাজারে চুরি-ডাকাতির ঘটনা বেড়েছে। পুলিশের অভিযান সত্ত্বেও এই ধরনের ঘটনা বন্ধ হচ্ছে না। এতে এই ঘটনায় স্থানীয়রা আতঙ্কিত হয়ে পড়েছেন। তারা পুলিশ প্রশাসনের কাছে নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানিয়েছেন।

 

 

পূর্বকোণ/এরফান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট