চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবক দলের ত্রাণ বিতরণ

বিএনপির  আগামী রাজনীতি মানুষের প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু

খাগড়াছড়ি প্রতিনিধি

৭ সেপ্টেম্বর, ২০২৪ | ৭:২৪ অপরাহ্ণ

বিএনপির আগামী রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা আকাঙ্ক্ষা প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে। দেশের মানুষের সমস্যাকে চিহ্নিত করে বিএনপি জনগণকে সাথে নিয়ে তা সমাধানে রাজনীতি করেছে এবং আগামীতেও করবে। বিএনপির রাজনীতির শক্তি জনগণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

 

শনিবার বিকেলে দীঘিনালার মেরুং উচ্চ বিদ্যালয় মাঠে ও খাগড়াছড়ি সদরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, চাঁদাবাজ দখলবাজ সন্ত্রাসীর ঠাঁই আমাদের দলে নেই। আমরা ইতিমধ্যে যারা অপকর্ম করেছে এদেরকে বরখাস্ত করেছি। তারেক জিয়া ও বেগম খালেদা জিয়ার নির্দেশে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছি।

দীঘিনালার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর সভাপতিত্বে অনুষ্ঠানে কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা ,দীঘিনালা উপজেলা বিএনপির সভাপতি ডা. শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ জয়নাল বক্তব্য রাখেন।

 

খাগড়াছড়িতে ত্রাণ বিতরণ ও সম্প্রীতি সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আব্দুল ওয়াদুদ ভূঁইয়া ।

এতে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক মালেক মিন্টু ,যুগ্ন সম্পাদক অনিমেষ চাকমা রিঙ্কু, সহ দপ্তর সম্পাদক ইশতিয়াক আহমেদ, যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, আব্দুর রউফ রাজা,নজরুল ইসলামসহ বিভিন্ন দলের নেতৃবৃন্দ । খাগড়াছড়ি জেলা সদর ও দীঘিনালায় বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

 

 

পূর্বকোণ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট