চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

কক্সবাজারে যৌথবাহিনীর অভিযান, অস্ত্রসহ ৮ সন্ত্রাসী গ্রেপ্তার

কক্সবাজার সংবাদদাতা

৬ সেপ্টেম্বর, ২০২৪ | ৪:৪১ অপরাহ্ণ

কক্সবাজার সদরের পিএমখালী এলাকায় যৌথ অভিযানে ৮ সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সকালে এ অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তারদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নওশের ইবনে হালিমের উপস্থিতিতে র‌্যাব, সেনাবাহিনী, পুলিশ এবং বিজিবি সমন্বয়ে এই অভিযান পরিচালনা করা হয়।

জানা গেছে, কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের মাইজপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব সন্ত্রাসীদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, তিনটি ওয়ানশুটার গান, দুটি এলজি পিস্তল, ৪৮ রাউন্ড কার্তুজ, তিনটি ম্যাগাজিন, পাঁচটি দামা, দুটি কিরিচ, একটি চাইনিজ কুড়াল এবং একটি চেইন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- কলিম উল্লাহ, মো. খোরশেদ আলম, মো. হাসান শরীফ লাদেন, মো. শাহিন, মো. মিজান, আব্দুল মালেক, আব্দুল হাই ও আব্দুল আজিজ। সবাই পিএমখালী ইউনিয়নের মাইজপাড়া এলাকার বাসিন্দা।

র‍্যাব জানায়, দীর্ঘদিন ধরে তারা কক্সবাজারের পিএমখালীসহ পার্শ্ববর্তী এলাকায় আধিপত্য বিস্তার ও বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল। তারা দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্রসহ অন্যান্য দেশীয় অস্ত্র দ্বারা সাধারণ মানুষকে ভয়ভীতি দেখাতো এবং এলাকায় ত্রাস সৃষ্টি করতো।

পূর্বকোণ/এরফান/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট