চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সচিবালয়ে হামলা

রামুতে আত্মগোপনে থাকা আনসার সদস্য আটক

রামু সংবাদদাতা

৩ সেপ্টেম্বর, ২০২৪ | ১০:৫৭ অপরাহ্ণ

রাজধানীর সচিবালয়ে হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত আনসার সদস্য কক্সবাজারের রামুতে আটক হয়েছেন। আটক মিজানুর রহমান কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের জাফর আলমের ছেলে।

 

মিজানুর রহমান ঘটনার পর রামুর কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা নামক এলাকায় রাবার বাগানের পাশে পাহাড়ি এলাকায় আত্মগোপনে ছিলেন।

 

বিষয়টি জানার পর আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় কাউয়ারখোপ ইউপি সদস্য নুরুল ইসলাম গ্রামবাসীর সহায়তায় তাকে আটক করেন। পরে খবর পেয়ে কক্সবাজার গোয়েন্দা পুলিশের একটি দল এসে তাকে নিয়ে যান।

 

কাউয়ারখোপ ইউপি সদস্য নুরুল ইসলাম জানান, আগেরদিন সোমবার রাতে আইনশৃঙ্খলা বাহিনী ওই গ্রামে গিয়ে মিজানুর রহমানকে আটকের চেষ্টা চালালে সে কৌশলে অন্যত্র সটকে পড়েন। পরে তিনি খোঁজ নিয়ে জানতে পারেন, রাবার বাগানের পাশে একটি বাড়িতে সে আত্মগোপনে রয়েছে। বিষয়টি নিশ্চিত হয়ে তিনি গ্রামবাসীর সহায়তায় তাকে আটক করেন এবং ডিবি পুলিশে খবর দেন।

 

কক্সবাজার গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি জাবেদ মাহমুদ আনসার সদস্য মিজানুর রহমানকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগেরদিন রাতে তাকে আটকের জন্য ওই এলাকায় অভিযান চালানো হয়েছিলো। পরে ইউপি সদস্য নুরুল ইসলামসহ স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়েছে।

 

 

পূর্বকোণ/নীতিশ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট