চট্টগ্রাম রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

সাতকানিয়ায় দিনমজুর হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

সাতকানিয়া সংবাদদাতা

১৬ জুলাই, ২০২৪ | ৬:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়া কালিয়াইশ বিওসি মোড় এলাকায় সিএনজিচালিত অটোরিকশায় আসার পথে গতিরোধ করে খলিল নামে এক যুবককে ছুরিকাঘাতে খুনের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

সোমবার (১৫ জুলাই) দিবাগত রাতে চন্দনাইশ ও সাতকানিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হল, চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা ২ নম্বর ওয়ার্ড সদর উল্লাহ পাড়ার মৃত ফরিদ আহম্মদের ছেলে মো. নুরুল আলম তেভেজ (২৭) ও একই এলাকার আবু তাহেরের ছেলে জাওয়াদুল করিম জাবু (২৪)। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি ধারালো কাচি ও ছিনতাইকৃত ৪১০ টাকা উদ্ধার করে পুলিশ। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

 

জানা যায়, গত ১৩ জুলাই রাত সাড়ে ৮টার দিকে সাতকানিয়া কালিয়াইশ বিওসি মোড় এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর ইব্রাহীম খলিল (৪০) দোহাজারী বাজার হতে মৌলভীর দোকানে অটোতে করে যাচ্ছিলেন। পথে দোহাজারী ব্রিজ পার হয়ে কালিয়াইশ বিওসি মোড় আসলে পিছন থেকে একটি মোটরসাইকেল সিএনজিটির গতিরোধ করে ছিনতাইয়ের চেষ্টা চালায়। এ সময় ছিনতাইকারীর সাথে ধস্তাধ্বস্তির এক পর্যায়ে খলিল  ছুরিকাঘাতে আহত হয়ে মারা যান।

 

এদিকে পরিবারের সাথে বনিবনা না থাকায় স্ত্রী-কন্যা চট্টগ্রামে বসবাস করতো। ঘটনার সংবাদ পেয়ে নিহত খলিলের স্ত্রী রেনু আরা বেগম (৩৬) বাদী হয়ে ২ জন অজ্ঞাত ছিনতাইকারীকে আসামি করে সাতকানিয়া থানায় এজাহার দায়ের করেন। এর পর সাতকানিয়া এবং চন্দনাইশ এলাকায় অভিযান পরিচালনা করে হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার করা হয়।

 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, ঘটনা ডিটেক্টের জন্য চট্টগ্রাম জেলা পুলিশের সহযোগিতায় অভিযানে জড়িত দুজনকেই গ্রেপ্তার করি। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত বাইক, কাচি ও ছিনতাইকৃত টাকা উদ্ধার করি। আসামিরা ঘটনার দায় স্বীকার করেছে এবং তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/মুন্না/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট