চট্টগ্রাম রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

ফটিকছড়িতে ড্রাইভারসহ মিলে স্কুলশিক্ষিকার টাকা-স্বর্ণ লুট

নাজিরহাট সংবাদদাতা

১৫ জুলাই, ২০২৪ | ৭:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের ফটিকছড়িতে দিন দুপুরে এক স্কুল শিক্ষিকার টাকা, মোবাইল ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারী দল।

 

সোমবার (১৫ জুলাই) সকাল ১০টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের পেলাগাজী দীঘি পাড় সংলগ্ন ঝনঝইন্যা ব্রিজের সামনে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে- উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের যোগিনী ঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা পূরবী প্রভা প্রতিদিনের মতো স্কুলে যাচ্ছিলেন। তিনি উপজেলা সদর বাসস্ট্যান্ড হতে একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠেন। অটোতে যাত্রী বেশে চালকসহ চারজন ছিনতাইকারী আগে থেকে পরিকল্পনা মতো প্রস্তুত ছিল। সড়কের পেলাগাজী দীঘি পাড় সংলগ্ন ঝনঝইন্যা ব্রিজের সামনে আসা মাত্রই পাশের দুইজন ছুরি মারার ভয় দেখিয়ে শিক্ষিকার মুখ ও গলা চেপে ধরে কোন আওয়াজ না করে সবকিছু দিয়ে দিতে বলেন। এতে একেবারে নিরুপায় হয়ে পড়েন শিক্ষিকা। ছিনতাইকারীরা শিক্ষিকার স্বর্ণের আংটি, গলার রকেট এবং কানের দুল ছিনিয়ে নিয়ে গহিরা-হেঁয়াকো সড়কের তাজুর ঘাটা দিয়ে পালায়।

 

শিক্ষিকা পূরবী প্রভা জানান, দীর্ঘদিনের শিক্ষাকতা জীবনে কখনো এমন পরিণতির মুখোমুখি হইনি। ওই সিএনজির ড্রাইভারসহ সবাই ছিনতাইকারী এবং তারা সবাই উঠতি বয়সের ছিল। ছিনতাইকারীরা আমাকে আওয়াজ করলে ছুরি মারবে এমন ভয় দেখিয়ে মুখ, গলা চেপে ধরার পর আমি ভীতসন্ত্রস্ত হয়ে পড়ি। তারা আমার ব্যাগে থাকা প্রতিদিনের খরচের টাকা, মোবাইল, স্বর্ণের গলার রকেট, কানের দুল ছিনিয়ে নিয়ে পালায়। এই নিয়ে আমি থানা, পুলিশ কোথাও যায়নি, গিয়ে আর কি হবে।

 

উল্লেখ্য, গত (১ জুলাই) একই কায়দায় নাজিরহাট-মাইজভান্ডার সড়কে আজিমনগর আহমদিয়া রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রাসেদা আক্তার হতে মোবাইল, টাকা ও স্বর্ণালংকার নিয়ে ছিনতাইকারী দল পালিয়েছে।

 

 

পূর্বকোণ/মুন্না/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট