চট্টগ্রাম শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

বোয়ালখালীতে ঘরের দরজা ভেঙে চুরি

বোয়ালখালী সংবাদদাতা

১০ জুলাই, ২০২৪ | ১২:০৬ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালীতে প্রবাসীর ঘরের দরজা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। আলমিরায় রক্ষিত সাত ভরি স্বর্ণালংকার, একটি ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে চোরের দল।

 

উপজেলার কধুরখীল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নাপিতের ঘাটা এলাকার শফি সওদাগরের নতুন বাড়ির প্রবাসী মোহাম্মদ ইসমাইলের ঘরে এ ঘটনা ঘটে। তার স্ত্রী আমেনা বেগম এ ঘটনায় বোয়ালখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

 

সোমবার (৮ জুলাই) সকাল ১১টায় প্রবাসীর স্ত্রী আমেনা বেগম ঘর তালাবদ্ধ করে ছেলে ও মেয়েকে নিয়ে রাউজান উপজেলার বাপের বাড়িতে যান। পরদিন আজ মঙ্গলবার (৯ জুলাই) সকালে প্রতিবেশিদের কাছ থেকে খবর পেয়ে এসে এ ঘটনা দেখতে পান।

 

আমেনা বেগম বলেন, বাড়ির পেছনের রান্না ঘরের দরজা দিয়ে চোরের দল প্রবেশ করেছে। তারা ঘরের তিনটি দরজা ভেঙেছে। ঘরের দুটি আলমিরা ভেঙে ৫০ হাজার টাকা, একটি ল্যাপটপ ও সাত ভরি স্বর্ণালংকার, জায়গা-জমির দলিলপত্রসহ জরুরি অনেক ডকুমেন্টসও নিয়ে গেছে। ঘরের সমস্ত মালামাল তছনছ করে ফেলেছে।

 

স্থানীয় ইউপি সদস্য মৃণাল কান্তি বিশ্বাস টিটু বলেন, এলাকায় চুরি ঘটনা বেড়ে গেছে। প্রবাসীর ঘর ফাঁকা পেয়ে চোরের দল এ ঘটনা ঘটিয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গত রবিবার একই এলাকার দুলা মেম্বারের নতুন বাড়ির খোরশেদের সাইকেল চুরি হয়েছিল।

 

পূর্বকোণ/পূজন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট