চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

ছাত্রীকে অপহরণের চেষ্টা, গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

চকরিয়া সংবাদদাতা

৯ জুলাই, ২০২৪ | ১১:০৫ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় মাদ্রাসা যাওয়ার পথে ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণের চেষ্টা করেছে মো. সায়েদ (২৫) নামে এক যুবক। এ সময় ছাত্রীর শোরচিৎকারে স্থানীয় লোকজন ও মাদ্রাসার শিক্ষার্থীরা এগিয়ে এসে অভিযুক্ত সায়েদকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

 

মঙ্গলবার (৯ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে মাদ্রাসার সামনের সড়কে এ ঘটনা ঘটে।

 

অভিযুক্ত সায়েদ উপজেলার বদরখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড ভেরুয়াখালী পাড়ার মোজাম্মেল হক বলির ছেলে।

 

ছাত্রীর অভিভাবক ও স্থানীয় লোকজন জানান, উপজেলার বদরখালী এমএস ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেণির এক ছাত্রীকে মাদ্রাসা যাওয়ার পথে উত্ত্যক্ত করত সায়েদ। আজ সকাল সাড়ে ৯টার দিকে মাদ্রাসায় যাওয়ার পথে ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে গাড়িতে তোলার চেষ্টা করলে তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে অপহরণকারীকে পাকড়াও করে। পরে জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিলে চকরিয়া থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার কাছ থেকে যুবককে আটক করে।

 

মাদ্রাসার অধ্যক্ষ সাঈদ আনোয়ার তারেক বলেন, সকাল সাড়ে ৯টার দিকে মাদ্রাসায় আসার পথে সায়েদ নামে এক যুবক ৮ম শ্রেণির ছাত্রীকে থাপ্পড় মেরে জোরপূর্বক অপহরণ করে গাড়িতে তোলার চেষ্টা করে। এ সময় শোরচিৎকারে স্থানীয় লোকজন ও শিক্ষার্থীরা এগিয়ে গিয়ে সায়েদকে পাকড়াও করে। পরে ওই ছাত্রী প্রথমে একটি দোকানে ও পরে মাদ্রাসায় অধ্যক্ষের কক্ষে আশ্রয় নেয়।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি এজাহার দায়ের করেছেন। এটি মামলা হিসেবে রেকর্ডের পর যুবককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

 

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট