চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

মানিকছড়িতে বাস-বাইক সংঘর্ষে বাইকচালক নিহত

মানিকছড়ি সংবাদদাতা

৫ জুলাই, ২০২৪ | ১০:১৫ অপরাহ্ণ

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলাধীন গরমছড়ি এলাকার চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে বাস-মোটরসাইকেল সংঘর্ষে সুমেত চাকমা (৩২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

 

শুক্রবার (৫ জুলাই) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত সুমেত চাকমা রাঙামাটি জেলার কাউখালী উপজেলার ৩ নম্বর ঘাগড়া ইউনিয়নের ছোটনাভাঙা গ্রামের অরুণ কুমার চাকমার ছেলে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় সাড়ে চার মাস পূর্বে মানিকছড়ি উপজেলায় বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড কোম্পানির একজন মেডিকেল প্রমোশন অফিসার (এমপিও) পদে কর্মরত ছিলেন। পরে পার্শ্ববর্তী নাজিরহাট-২ জোনে কোম্পানি তাকে বদলি করলে সেখানেই কর্মরত ছিলেন। শুক্রবার সাপ্তাহিক বন্ধের দিন হওয়ায় সাবেক কর্মস্থল মানিকছড়িতে তার সহকর্মী ও পরিচিত ফার্মেসিগুলোতে দেখা সাক্ষাত করতে আসেন। সবার সাথে দেখা সাক্ষাত শেষে দুপুর নাগাদ নাজিরহাটের উদ্দেশ্যে ফেরার পথে উপজেলার গরমছড়ি এলাকার চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে মানিকছড়ি থানায় নিয়ে আসে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন জানান, ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে মৃত ব্যক্তির নাম পরিচয় পাওয়া গেছে এবং তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত ব্যক্তির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

পূর্বকোণ/ইসমাঈল/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট