চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে মাছ শিকারে সাগরে গিয়ে জেলে নিখোঁজ

সীতাকুণ্ড সংবাদদাতা

৫ জুলাই, ২০২৪ | ৯:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ড-সন্দ্বীপ চ্যানেলে মাছ শিকারে গিয়ে আশু দাশ (১৫) নামে এক জেলে নিখোঁজ হয়েছে। শুক্রবার (৫ জুলআই) রাত ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি।

 

নিখোঁজ আশু দাশ কুমিরাঘাট ঘর রোডের জেলে পাড়া গ্রামের হরিবন্ধু বাড়ির বাসিন্দা রাম দাশ প্রকাশ বাট্টি দাশের ছেলে।

 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আশু দাশ নিয়মিত সাগরে মাছ শিকার করত। বৃহস্পতিবার রাত ৩টার দিকে প্রতিদিনের মতো সে একটি নৌকা নিয়ে সাগরে মাছ শিকারে যায়। কিন্তু শুক্রবার সারাদিন পেরিয়ে রাতেও তার আর কোন সন্ধান মেলেনি।

 

নিখোঁজের বাবা রাম দাশ জানান, তার ছেলে আশু দাশ বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে কুমিরা ঘাটঘর এলাকা থেকে একটি মাছ ধরার নৌকাযোগে সাগরে যায়। এর পরের দিন শুক্রবার ভোরে তার ছেলে বাড়ি ফেরার কথা। কিন্তু দিন পেরিয়ে রাত নামলেও কোথাও সে বা তার নৌকাটির হদিস পাওয়া যায়নি। ছেলে না আসায় পরিবারের সকলেই চরম দুশ্চিন্তায় পড়ে যান।

 

তিনি জানান, আমরা সাগরে এখনো অনেক খোঁজাখুঁজি করেও আশুর সন্ধান পাইনি।

 

কুমিরা ঘাটঘর এলাকার জেলে নেতা অনীল জলদাস বলেন, কুমিরা জেলে পাড়ার রাম দাশের ছেলে একটি মাছ ধরার নৌকা নিয়ে ঘাটঘর থেকে সাগরে যাওয়ার পর সেখান থেকে সে আর বাড়িতে ফিরে আসেনি। শুক্রবার ভোর থেকে তার পরিবারের লোকজনসহ অনেক খোঁজাখুঁজি করার পরও তাকে পাওয়া যায়নি।

 

এ বিষয়ে কুমিরা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাসির উদ্দিন বলেন, জেলেটি নিখোঁজ হওয়ার পর আমরা সাগরের তীরবর্তী এলাকায় অনেক খোঁজাখুঁজি করেছি। কিন্তু তার কোন সন্ধান মেলেনি। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

 

 

পূর্বকোণ/সৌমিত্র/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট