চট্টগ্রাম রবিবার, ৩০ জুন, ২০২৪

সর্বশেষ:

ভূজপুর-সুন্দরপুর ইউপির ২ ওয়ার্ড়ের উপ-নির্বাচন ২৭ জুলাই

নিজস্ব সংবাদদাতা, নাজিরহাট

২৭ জুন, ২০২৪ | ৮:৪৮ অপরাহ্ণ

ফটিকছড়ি উপজেলার ভূজপুর ইউপির ৪ নম্বর ও সুন্দরপুর ইউপির ১ নম্বর ওয়ার্ড়ের উপ-নির্বাচন আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। উল্লেখিত তারিখের মধ্যে মনোনয়নপত্র গ্রহণ-বাছাইসহ প্রার্থিতাবিষয়ক অন্যান্য কার্যক্রম সম্পন্ন করতে হবে। এই নিয়ে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় থেকে আজ (২৭ জুন) একটি প্রজ্ঞাপন জারি করে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে- রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৪ জুলাই। মনোনয়নপত্র বাছাই ৫ জুলাই, বাছাই পরবর্তী সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ৬ থেকে ৮ জুলাই, আপিল নিষ্পত্তি ৯ জুলাই, প্রত্যাহারের শেষ তারিখ ১০ জুলাই, প্রতীক বরাদ্ধ ১১ জুলাই এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৭ জুলাই।

প্রতিবেদনের সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাচন কর্মকর্তা অরুন উদয় ত্রিপুরা জানান, আগামী ২৭ জুলাই সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত ইবিএমের মাধ্যমে উক্ত দুই ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্টিত হবে। এখনো নির্বাচনের রিটার্ণিং অফিসার নিয়োগ হয়নি। আশাকরি নির্বাচনের সব কার্যক্রম সফল ভাবে সম্পন্ন হবে।
উল্লেখ্য ভূজপুর ইউপি ৪নং ওয়ার্ড়ের সদস্য এরশাদ উদ্দিন জোহাকে বহিষ্কার এবং সুন্দুরপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড়ের সদস্য শহিদুল্লাহ সিকদার পদত্যাগ করাই উক্ত দুটি ওয়ার্ড়ের সদস্য পদ খালি হয়।

পূর্বকোণ/মুন্না/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট