চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রামুতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রের মৃত্যু

রামু ও কক্সবাজার সংবাদদাতা

২৫ জুন, ২০২৪ | ১১:২৭ অপরাহ্ণ

কক্সবাজারের রামুতে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ তাওহীদ বাবু (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

 

নিহত মোহাম্মদ তাওহীদ বাবু রামু সরকারি কলেজের এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থী। দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশা চালক গুরুতর আহত হয়। তাকে জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে, তবে তার পরিচয় পাওয়া যায়নি।

 

মঙ্গলবার (২৫ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের মুরাপারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোহাম্মদ তাওহীদ বাবু মোটরসাইকেল যোগে কক্সবাজারে যাওয়ার পথে মহাসড়কের জোয়ারিয়ানালা মুরাপারা এলাকায় বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে ছিটকে পড়ে মারশা পরিবহনের একটি বাসের সাথে ধাক্কা লাগে। স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার হাতে ও মাথায় গুরুতর আঘাত লাগে।

 

জানা গেছে, নিহত কলেজ ছাত্র তাওহীদুল বাবু কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের কাঠালিয়ামুরা এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী মাওলানা লুৎফুর রহমানের ছেলে। তারা দীর্ঘদিন ধরে কক্সবাজারের টেকপাড়া এলাকায় বসবাস করেন।

 

রামু হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজ বলেন, মহাসড়কে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের মুরাপারা এলাকায় বিপরীত দিকে আসা একটি গাড়ির সাথে বাইকের সংঘর্ষে তাওহীদুল বাবু নামে এক যুবক মারা গেছে।

 

 

পূর্বকোণ/নীতিশ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট