চট্টগ্রাম মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

সর্বশেষ:

বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধের লাশ, মৃত্যু নিয়ে রহস্য

লামা-আলীকদম সংবাদদাতা

১২ জুন, ২০২৪ | ১২:০৩ পূর্বাহ্ণ

বান্দরবানের লামায় গাছে ঝুলন্ত নুরুল ইসলাম (৫৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ জুন) রাত ১০টায় লামা পৌরসভার কলিঙ্গাবিল গ্রামে গাছে লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয় পরিবারের লোকজন। রাত ১১টায় লামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ গাছ থেকে নামায়।

 

নিহত নুরুল ইসলাম ওই এলাকার কলিঙ্গাবিল গ্রামের মৃত মফিজুর রহমানের ছেলে। কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। পরিবারের লোকজন ঘটনাটিকে আত্মহত্যা বললেও এলাকার লোকজন হত্যা কি না তা খতিয়ে দেখতে অনুরোধ করেছেন।

 

নিহতের ছেলে মো. রফিক বলেন, রাত ৯টা ৪৫ মিনিটে বাড়ির উত্তর পাশে আম গাছের সাথে ফাঁস লেগে আব্বাকে ঝুলে থাকতে দেখেন মা। তিনি আমাকে জানান। এরপর চাচা ও স্বজনদের জানালে তারা লামা থানাকে খবর দেয়।

 

তিনি আরও বলেন, কেন ফাঁস লাগিয়েছেন তার কারণ জানি না। অদ্ভুত বিষয় হল, যে ডালে তিনি ফাঁস লাগান সে ডালটি এত নিচু যে দাঁড়ালে ডালটি বুক বরাবর হবে। লাশের দুই পা মাটিতে লেগে আছে।

 

বিষয়টি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখতে অনুরোধ করেন এলাকাবাসী। নুরুল ইসলাম চার ছেলে ও এক মেয়ের পিতা।

 

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন, শুনা মাত্র ঘটনাস্থলে উপস্থিত হই। লাশ আম গাছ থেকে নামিয়ে প্রাথমিক সুরতহাল করা হয়েছে। রাতে থানায় নিয়ে যাওয়া হবে। আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

 

 

পূর্বকোণ/রফিক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট