চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

দ্বিতীয় বিয়ের জের, কক্সবাজারে প্রথম স্ত্রীর ছুরিকাঘাতে প্রবাসীর মৃত্যু

কক্সবাজার সংবাদদাতা

১০ জুন, ২০২৪ | ১:৫৬ অপরাহ্ণ

কক্সবাজারে দ্বিতীয় বিয়ের জের ধরে প্রথম স্ত্রীর ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন হারুনুর রশীদ (৪০) নামে এক প্রবাসী। রবিবার (৯ জুন) রাতে কক্সবাজারের ৭ নম্বর ওয়ার্ডের চেয়ারম্যান ঘাটার আশুর ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হারুনুর রশীদ নুরুল আলমের ছেলে।

 

জানা যায়, সৌদি আরব থেকে এসে চট্টগ্রামে দ্বিতীয় বিয়ে করেন হারুনুর রশীদ। এ নিয়ে প্রথম স্ত্রী রহিমার সাথে তার বিরোধ চলে আসছিল। রবিবার রাত ১০টার দিকে কৌশলে মেয়েকে দোকানে পাঠিয়ে স্বামী হারুনুর রশীদকে ছুরিকাঘাত করে পালিয়ে যান রহিমা। মেয়ে এসে বাবার রক্তাক্ত দেহ দেখে চিৎকার করে। পরে প্রতিবেশীরা হারুনুর রশীদকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

নিহতের মেয়ে রাবেয়া সুলতানা নিহা জানায়, তার মা চা নিয়ে গিয়ে হারুনুর রশীদকে দেন। অল্প কিছুক্ষণ পর তার বাবা হঠাৎ ছটফট করতে শুরু করেন। এ সময় তাকে দোকানে পাঠানো হয়। বাড়ি ফিরে এসে তার বাবার রক্তাক্ত মরদেহ দেখতে পায়।

 

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় নিহত হারুনুর রশীদের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে। নিহতের স্ত্রীকে ধরার জন্য পুলিশ কাজ করছে।

 

পূর্বকোণ/এসএ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট