চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় আসামি ছিনতাই

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানসহ ৪৪ জনের নামে মামলা

আনোয়ারা সংবাদদাতা

৯ জুন, ২০২৪ | ১১:২৬ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় পুলিশকে মারধর করে হ্যান্ডকাফসহ আসামি ছিনতাইয়ের ঘটনায় উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকসহ ৪৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

 

রবিবার (৯ জুন) দুপুরে আনোয়ারা থানায় কর্ণফুলী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

 

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) সোহানুর রহমান সোহাগ জানান, পুলিশের ওপর হামলা করে গুরুতর জখম, আসামি ছিনিয়ে নেওয়া, সরকারি গাড়ি ভাঙচুর এবং পুলিশের কর্তব্যকাজে বাধাদান করার অভিযোগে ৪৪ জনের নাম উল্লেখসহ ১৫০ থেকে ২০০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে।

 

তিনি আরও বলেন, আনোয়ার উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান কাজী মোজাম্মেল হককে মামলার প্রধান আসামি করা হয়েছে। ছিনিয়ে নেওয়া আসামি মো. মোজাম্মেলকে দ্বিতীয় আসামি করা হয়েছে।

 

এর আগে গতকাল শনিবার কর্ণফুলী থানায় ২৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী। ওই মামলার আসামি মোজাম্মেল হককে রাত ১১টায় উপজেলার চাতরী চৌমুহনী বাজার এলাকায় গ্রেপ্তার করতে গেলে আনোয়ারা ও কর্ণফুলী থানার পুলিশের সঙ্গে স্থানীয় জনতার সংঘর্ষ বাধে। এ সময় কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেনের হাত ভেঙে গেছে বলে দাবি করেন পুলিশ। এ ঘটনায় আরও পুলিশ সদস্য ও স্থানীয় বাসিন্দাসহ ১৫ জন আহত হন।

 

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন