চট্টগ্রাম শনিবার, ১৫ জুন, ২০২৪

টেকনাফে অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

টেকনাফ সংবাদদাতা

৯ জুন, ২০২৪ | ১১:০৩ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে সমুদ্র সৈকতে ভেসে এলো অজ্ঞাতনামা একব্যক্তির অর্ধগলিত লাশ। রবিবার (৯ জুন) বিকালে উপজেলার সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ সংলগ্ন মহেশখালিয়া পাড়ার শামীমা এন্ড কোম্পানি ফিলিং স্টেশনের সামনে সমুদ্র সৈকতে এটি ভেসে আসে।

 

স্থানীয়দের বরাত দিয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, বিকালে জোয়ার শুরু হওয়ার সময় সাগরের ঢেউয়ের সাথে সৈকতে একটি মৃতদেহ ভেসে আসে। এ সময় মৃতদেহটি পানিতে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তারা বিষয়টি পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে পুলিশের একটি দল সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করেছে।

 

মৃত ব্যক্তির শরীরে উল্কী (ট্যটু) আঁকা রয়েছে এবং দেহাবয়ব ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের মত। দেহের বিভিন্ন অংশের চামড়া উঠে যাওয়ার পাশাপাশি ফুলে-ফেঁপে গেছে। এতে ধারণা করা হচ্ছে, অন্তত ২-৩ দিন আগে তার মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম ও পরিচয় নিশ্চিত হওয়া না গেলেও তার আনুমানিক বয়স ৪০ বছরের বেশি হতে পারে।

 

স্থানীয়রা ধারণা করছেন, এটি মিয়ানমারে আভ্যন্তরীণ সংঘাতে নিহত কোন ব্যক্তির মৃতদেহ হতে পারে। দৈহিক ও মুখাবয়ব দেখে তাদের ধারণা মৃত ব্যক্তি মিয়ানমারের নাগরিক হতে পারে। লাশটি উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট