চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে জেল ফেরত আসামির ঝুলন্ত লাশ উদ্ধার

হাটহাজারী সংবাদদাতা

৯ জুন, ২০২৪ | ৯:০২ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে আবুল ফয়েজ (৫০) নামে একব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

আবুল ফয়েজ ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আজাদী বাজার এলাকার বাদশা মিয়া বাড়ির মৃত শামসুল আলমের ছেলে। তার এক ছেলে এক মেয়ে রয়েছে বলে জানা গেছে।

 

রবিবার (৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ১ নম্বর রেলগেটের উত্তরে পশ্চিম পট্টি এলাকার মামুন সেন্টার নামক একটি ভাড়া বাসার ১২৬ নম্বর কক্ষ থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।

 

হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে তিনি ধারণা করেছেন আবুল ফয়েজ আত্মহত্যা করেছেন।

 

আবুল ফয়েজের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি ছয়মাস আগে একটি হত্যা মামলায় জামিনে আসেন। এর আগে ২০২২ সালের ১২ আগস্ট ফটিকছড়ির তার গ্রামের বাড়িতে সংঘটিত একটি হত্যা মামলায় তিনি গ্রেপ্তার হন এবং উক্ত হত্যা মামলার সাথে জড়িত ছিল বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। প্রায় ১ বছর ১০ মাস জেল খেটে জামিনে আসেন। এরপর থেকে তিনি মানসিকভাবে দুর্বল হয়ে পড়েন। হাটহাজারী উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম পট্টি এলাকার মামুন সেন্টার নামক একটি ভাড়া বাসায় একা বসবাস করে আসছিলেন।

 

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

পূর্বকোণ/খোরশেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট