চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

টেকনাফে ব্রিজের রেলিং ভেঙে খাদে পড়ল বাস

টেকনাফ সংবাদদাতা

৮ জুন, ২০২৪ | ১১:১৮ অপরাহ্ণ

টেকনাফ-কক্সবাজার প্রধান সড়ক সদর ইউনিয়নের কেরুনতলি ও বরইতলির মধ্যখানে ব্রিজের রেলিং ভেঙে একটি বাস খাদে পড়ে গেছে।

 

শনিবার (৮ জুন) দুপুরে ৯ নম্বর ওয়ার্ড চালিয়াতলি এলাকায় পৌঁছালে বাসটি দুর্ঘটনায় পতিত হবে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে টেকনাফ ফায়ার সার্ভিস, পুলিশ ও হাইওয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে।

 

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা দিল মোহাম্মদ জানান, প্রচুর বৃষ্টি এবং বজ্রপাত হচ্ছিল এমন সময় একটি বিকট শব্দ শুনতে পেয়ে বের হয়ে দেখি সেতুর রেলিং ভেঙে একটি বাস খাদে পড়ে আছে। এ সময় হেলপারকে আহত অবস্থায় সিএনজিচালিত অটোরিকশা যোগে চলে যেতে দেখা গেছে।

 

টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি একটি যাত্রীবাহী পায়রা সার্ভিসের বাস খালে পড়ে আছে। বাসে শুধু চালক এবং হেলপার ছাড়া কোন যাত্রী ছিল না। হেলপার আহত হয়ে টেকনাফ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে বাস মালিক সমিতি সূত্রে জানা গেছে। পায়রা সার্ভিস বাসটির নাম্বার চট্টমেট্রো-ব ১১-১৩২৪। ধারণা করা হচ্ছে সেতুর উপরে পানি জমাট হওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে। কেউ নিহত হয়নি।

 

টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাইয়ুম চৌধুরী বলেন, যতটুকু জেনেছি একটি বাস সেতুর রেলিং ভেঙে খাদে পড়ে যায়। বাসে চালক এবং হেলপার ছাড়া কোন যাত্রী ছিল না। হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে রয়েছে। বাসটি উদ্ধার করার চেষ্টা চলছে।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট