চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

ট্রাভেল ব্যাগে গাঁজা পাচারকালে দুই নারীসহ গ্রেপ্তার ৩

কর্ণফুলী সংবাদদাতা

৫ জুন, ২০২৪ | ১১:০১ অপরাহ্ণ

কক্সবাজার থেকে চট্টগ্রাম যাওয়ার পথে ট্রাভেল ব্যাগে করে কৌশলে গাঁজা পাচারকালে কর্ণফুলী উপজেলার মইজ্জারটেক এলাকা থেকে দুই নারীসহ তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।

 

বুধবার (৫ জুন) দুপুর সাড়ে ১২টায় কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক টোলপ্লাজা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হল- পটিয়া হাইদগাঁও এলাকার মোসলেম উদ্দিনের ছেলে ইমতিয়াজ উদ্দিন (২৬), নগরীর বাকলিয়া বাস্তুহারা এলাকার মো. হোসেনের স্ত্রী বিউটি বেগম (৩৫) এবং কক্সবাজার টেকনাফ এলাকার মো. সালামের স্ত্রী হামিদা বেগম (৩৫)। এ সময় তাদের কাছ থেকে ২৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ লাখ ৯০ হাজার টাকা বলে জানায় র‍্যাব।

 

র‍্যাব সূত্র জানায়, গোপন সংবাদে খবর পেয়ে মইজ্জারটেক এলাকায় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো – ব ১৪-২০৪৪) একটি বাসে তল্লাশি চালায় র‍্যাব সদস্যরা। এ সময় সন্দেহভাজন দুই নারী ও এক যুবককে আটক করা হয়। পরে তাদের হেফাজতে থাকা ট্রাভেল ব্যাগের ভেতরে পলিথিন মোড়ানো অবস্থায় ২৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

জানতে চাইলে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, গাঁজা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তার আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/নয়ন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট