চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

লোহাগাড়া উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

লোহাগাড়া সংবাদদাতা

৫ জুন, ২০২৪ | ১০:২৩ অপরাহ্ণ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোরশেদ আলম চৌধুরী। তিনি ভোট পেয়েছেন ৩০ হাজার ৮৯৯।

 

বুধবার (৫ জুন) সন্ধ্যায় বেসরকারি এই ফলাফল ঘোষণা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ইনামুল হাছান।

 

তিনি জানান, চেয়ারম্যান পদে খোরশেদ আলম চৌধুরী সর্বোচ্চ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম চৌধুরী পেয়েছেন ২৯ হাজার ৭৯৩ ভোট। অপর প্রার্থী মোটর সাইকেল প্রতীকের বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদ পেয়েছেন ২ হাজার ৯১৪ ভোট।

 

এছাড়া বেসরকারি ফলাফলে পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হয়েছেন চশমা প্রতীকের সরওয়ার মামুন। তিনি ভোট পেয়েছেন ৪৩ হাজার ১২০ ভোট। অপর দুই প্রার্থী যথাক্রমে তারা প্রতীকের ফরহাদুল ইসলাম পেয়েছেন ৭ হাজার ১৬৩ ভোট ও টিউওবয়েল প্রতীকের জমিল উদ্দীন পেয়েছেন ১১ হাজার ৮৫৬ ভোট।

 

মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন প্রার্থী কলস প্রতীকের জেসমিন আক্তার। তিনি ভোট পেয়েছেন ৩৬ হাজার ৯টি এবং তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী শাহীন আক্তার সানা পেয়েছেন ২৫ হাজার ৪৪১ ভোট।

 

 

পূর্বকোণ/মনির/জেইউ/পারভেজ

শেয়ার করুন