চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

কুতুবদিয়ায় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

কুতুবদিয়া সংবাদদাতা

৫ জুন, ২০২৪ | ১০:৪২ অপরাহ্ণ

কক্সবাজারে দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় ধুরুং বাজারের মো. তারেক (২৮) নামের এক এলপি গ্যাস ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার (৫ জুন) সকালে উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের মগলাল পাড়া সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত ব্যবসায়ী মো. তারেক দক্ষিণ ধূরুং ইউনিয়নের মুছা সিকদার পাড়ার মৃত আবু তাহেরের ছেলে।

 

পরিবার সূত্র জানায়, নিহত তারেক দীর্ঘদিন ধরে ধুরুং বাজারে ব্যবসা করে আসছে। কারো সাথে ব্যবসায়িক দ্বন্দ্ব নেই। গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর ফোনে কথা হয় তারেকের সাথে। দোকান বন্ধ করে প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটা শেষে বাড়ি ফেরার কথা ছিল।

 

নিহত তারেকের ভাই জিহান জানায়, নিহত তারেক প্রতিদিনের মতো গতকালও যথারীতি দোকানে যায়। উত্তর ধূরুং এলাকার ডায়াবেটিস মার্কেটে দাওয়াত খেতে যাবে বলে রাত সাড়ে ৯টার দিকে দোকান বন্ধ করে দেয়। তারেক রাতে বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন বন্ধু বান্ধবের কাছে মোবাইল ফোনে খোঁজ নিয়েও কোন খোঁজ পাওয়া যায়নি। সকালে এক আত্মীয়ের কাছে শুনে মগলাল পাড়া রাস্তার পাশে তারেকের মরদেহ দেখতে পাই।

 

ধূরুং বাজার ব্যবস্থাপনা কমিটির অফিসে সিসি টিভির ফুটেজে দেখা যায়, মঙ্গলবার রাত সাড়ে নয়টার সময় দোকান বন্ধ করে বাজারের পূর্বদিকে চলে যাচ্ছে তারেক। ধারণা করা হচ্ছে তাকে নির্জন স্থানে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

 

এদিকে মরদেহ উদ্ধারের ঘটনাস্থল পরিদর্শন শেষে কুতুবদিয়া-মহেশখালীর এসপি সার্কেল রামপ্রসাদ ভক্ত পূর্বকোণকে জানান, সুরতহালের পর ময়না তদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধূরুং বাজারের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। ঘটনার প্রকৃত রহস্য উদ্‌ঘাটনে পুলিশ তৎপর রয়েছে। তদন্তের স্বার্থে এখন অনেক কিছুই বলা যাচ্ছে না। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

 

 

পূর্বকোণ/সুজন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট