চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

সেন্টমার্টিন কেন্দ্রে ভোট বর্জনের ঘোষণা প্রার্থীর

টেকনাফ সংবাদদাতা

৪ জুন, ২০২৪ | ১২:০৯ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফ উপজেলা নির্বাচনে স্থগিত করা সেন্টমার্টিন কেন্দ্রের নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা রফিক উদ্দিন।

 

সোমবার (৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলাবাসীর উদ্দেশ্যে দেয়া এক ভিডিও বার্তায় তিনি এ ঘোষণা দেন।

 

ফলাফল পাল্টানোর মাধ্যমে তাকে পরাজিত করা হয়েছে উল্লেখ করে ওই কেন্দ্রের নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন জানিয়ে সকলকে দোয়া করার আহ্বান জানান প্রার্থী মাওলানা রফিক উদ্দিন।

 

টেকনাফ উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মেহেদী হাসান বলেন, সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে সেন্টমার্টিনে ইভিএমের বক্সসহ নির্বাচনী সরঞ্জামাদি পাঠানো হলেও দুর্যোগপূর্ণ ও বৈরি আবহাওয়ার কারণে সেন্টমার্টিন কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পৌঁছানো এবং ভোট গ্রহণকারী কর্মকর্তাগণ যেতে পারেননি।

 

নির্বাচন কমিশন ৬০ নম্বর সেন্টমার্টিন (জিনজিরা স্কুল) কেন্দ্রের নির্বাচন স্থগিত ঘোষণা করে ৫ জুন ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করেন। সেন্টমার্টিনে একটিমাত্র কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৭১৩ জন। তম্মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ৮৫৮ এবং মহিলা ভোটার ১ হাজার ৮৫৫ জন। নির্বাচন কমিশনের নির্দেশনা মতে ভোটগ্রহণ করা হবে শুধুমাত্র পুরুষ ভাইস চেয়ারম্যান পদের। উপজেলা চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ করা হবে না।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট