চট্টগ্রাম শনিবার, ১৫ জুন, ২০২৪

বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

আনোয়ারা সংবাদদাতা

৩ জুন, ২০২৪ | ৭:৪৮ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত নজরুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে একই এলাকার মীর আহমদের ছেলে।

 

এর আগে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে সোমবার (৩ জুন) সকালে উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

ভোক্তভোগী জানান, গত ১০-১২ বছর আগে কুমিল্লার এক ছেলের সাথে আমার বিয়ে হয়। বিয়ের পাঁচ বছর পর আমাদের বিচ্ছেদ হয়ে যায়। যে ঘরে আমার দুটি ছেলে সন্তান রয়েছে। এরপর থেকে আমি গার্মেন্টসে চাকরি করি। নজরুল আমার ফুফাত ভাই এবং একই বাড়ির বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করতে চাচ্ছিল। এরই পেক্ষিতে ২০২৩ সালের মে মাসের ১ তারিখ রাতে সে আমার ঘরে প্রবেশ করে আমাকে একাধিকবার জোর ধর্ষণ করে। এ সময় ঘটনার বিষয়ে কাউকে না জানাতে সে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দেয়। পরবর্তীতে বিভিন্ন সময় বিয়ের প্রলোভনে সে আমার সাথে শারীরিক সম্পর্ক করে। যার পরিপ্রেক্ষিতে আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়ি। এরই মাঝে আমি বিবাদীকে বিয়ের জন্য তাগাদা দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। গত ২৬ এপ্রিল সন্তান প্রসব হওয়ার পর সন্তানের পিতৃপরিচয়ের দাবিতে তার কাছে গেলে সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বিভিন্ন ধরনের হুমকিধমকি দেয়।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহম্মেদ বলেন, স্বামী পরিত্যক্ত এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে।

 

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট