চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

বাঁশখালীতে নির্বাচনের দুদিন আগে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী

বাঁশখালী সংবাদদাতা

২ জুন, ২০২৪ | ৮:৫৬ অপরাহ্ণ

আর মাত্র দুদিন পর অনুষ্ঠিত হবে চট্টগ্রামের বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচন। এর আগে অসুস্থতার কারণ দেখিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদুল হক চৌধুরী মার্শাল। তিনি মোটরসাইকেল প্রতীকে প্রার্থী ছিলেন।

 

রবিবার (২ জুন) দুপুরে সংবাদ সম্মেলন করে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। মার্শাল চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেখানেই সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

 

সংবাদ সম্মেলনে মার্শাল বলেন, আমি চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে নির্বাচনে অংশগ্রহণের জন্য এতদিন প্রত্যন্ত অঞ্চলে প্রচারণা চালিয়েছি। কিন্তু হঠাৎ আমার শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসাধীন রয়েছি। এমতাবস্থায় নির্বাচনী কর্মকাণ্ডে অংশ নেওয়া আমার জন্য কঠিন হয়ে পড়েছে। সবদিক বিবেচনা করে আমি এই নির্বাচন থেকে নিজের প্রার্থিতা প্রত্যাহার করে নিলাম।

 

তিনি আরও বলেন, এতদিন যারা সহযোগিতা, আন্তরিকতা ও ভালোবাসা দিয়েছেন সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলে আমার জন্য দোয়া করবেন। আমি যেন সুস্থ হয়ে আপনাদের সেবায় ফিরে আসতে পারি। আমি স্বেচ্ছায় এ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

 

এ সময় হাসপাতালে প্রার্থীর আত্মীয় স্বজন ও কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

 

বাঁশখালী উপজেলা নির্বাচনে অন্য প্রার্থীরা হলেন- খোরশেদ আলম (দোয়াত কলম), এমরানুল হক (আনারস) ও শেখ ফখরুদ্দীন চৌধুরী (ঘোড়া)।

 

বাঁশখালী সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন আক্তার বলেন, প্রার্থী সরে দাঁড়িয়েছে এমন কোন তথ্য পাওয়া যায়নি।

 

 

পূর্বকোণ/অভি/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট