চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

ফোনে পরিচয়, বাসায় ডেকে ব্যবসায়ীর নগ্ন ভিডিও করে টাকা দাবি

কর্ণফুলী সংবাদদাতা

১ জুন, ২০২৪ | ১১:৩২ অপরাহ্ণ

মুঠোফোনে পরিচয়ের সূত্রধরে চট্টগ্রামের কর্ণফুলীতে কৌশলে বাসায় ডেকে নিয়ে জিম্মি করে নারীর সাথে ব্যবসায়ীর নগ্ন ভিডিও ধারণ করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে এক নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

শনিবার (১ জুন) সকালে কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হল- কোতোয়ালী থানার ফিরিঙ্গি বাজার এলাকার মোহাম্মদ হোসেনের স্ত্রী পারভীন আক্তার ববি (৩৪), কর্ণফুলী উপজেলার শিকলবাহা ৪ নম্বর ওয়ার্ড হিরার বাড়ির মো. ওসমান গণির ছেলে মো. সাইফুল ইসলাম প্রকাশ সানী (২৪), শিকলবাহার আমশাপাড়া ৩ নম্বর ওয়ার্ডের মৃত আবদুস সালামের ছেলে মোহাম্মদ জসিম প্রকাশ আব্দুল কাদের প্রকাশ আদিল (২৭) ও বিল্লাপাড়ার মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. ইমরান (২৭)।

 

গ্রেপ্তার পারভীন আক্তার ববি বর্তমানে কর্ণফুলী উপজেলার শিকলবাহা ৩ নম্বর ওয়ার্ড এস.আলম গলির আশরাফের ভাড়াঘরে বসবাস করতেন। শুক্রবার (৩১ মে) রাতে সেখানে ব্যবসায়ীকে কৌশলে ডেকে নিয়ে জিম্মি করা হয়।

 

শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদশর্ক (এসআই) মো. মোবারক হোসেন জানান, ভিকটিম আমিনুল ইসলাম পেশায় একজন জুট ব্যবসায়ী। আসামি পারভীন আক্তার ববির সাথে এক বছর আগে মুঠোফোনে পরিচয়। ববি আমিনুল ইসলামকে দেখা করার কথা বললে তিনি ৩১ মে সন্ধ্যায় মইজ্জারটেক এলাকায় দেখা করতে আসেন। ববি তাকে রিসিভ করে বাসায় ডেকে নিয়ে যান। বাসায় গিয়ে বসার ১০ মিনিট পর হঠাৎ সানি, আদিল ও ইমরান বাসায় ঢুকে আমিনুলকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। মারধর করে জোরপূর্বক জামা কাপড় খুলে ববির সাথে নগ্ন ছবি তোলেন। এরপর তারা আমিনুলের কাছে এক লাখ টাকা দাবি করেন। না দিলে ছবিগুলো পরিবারের কাছে পাঠিয়ে দেয়ার হুমকি দেন। কিন্তু আমিনুল টাকা দিতে অস্বীকার করলে এরা লাঠি দিয়ে মারধর করে ননজুড়িসিয়াল স্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর নেয়। এ সময় আমিনুলের কাছে থাকা সাত হাজার ৫২০ টাকা, ইনফিনিক্স মোবাইল, ব্র্যাক ব্যাংকের এটিএম কার্ড ও ব্যাগে থাকা এক্সিম ব্যাংকের তিনটি চেক তারা ছিনিয়ে নেন।

 

পরে আমিনুলকে তারা একটি সিএনজিচালিত গাড়িতে করে শিকলবাহা ইউনিয়নের বলফুল ফ্যাক্টরির সামনে বিলের মাঝে নিয়ে হাত-পা বেঁধে রেখে চলে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করলে তিনি থানায় গিয়ে মামলা দায়ের করেন।

 

এ বিষয়ে জানতে চাইলে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে ভিকটিমের টাকা, চেক, স্ট্যাম্প, মোবাইলসহ একটি ছুরি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/নয়ন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট