চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

পুকুরে ডুবে একই পরিবারের ২ শিশুর মৃত্যু পেকুয়ায়

পেকুয়া সংবাদদাতা

১ জুন, ২০২৪ | ১:২৮ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় পুকুরের পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১ জুন) সকাল সাড়ে ৭টায় বারবাকিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কাদিমাকাটা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত শিশু কন্যা মুন্নি (৪) একই এলাকার জহির আহমদের মেয়ে এবং অপর শিশু কন্যা মনিরা (৩) জহির আলমের নাতনি। সে টইটং ইউনিয়নের মধুখালী এলাকার বেলাল উদ্দিনের মেয়ে।

 

জানা গেছে, সকাল ৭টার দিকে ওই দুই শিশু পাশের বাড়ির মো. ছবির উঠানে খেলতে গেলে কোন এক সময় পাশের পুকুরে পড়ে যায়। পরে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর জন্য স্বাস্থ্য বিভাগের লোকজন আসলে ক্যাপসুল খাওয়াতে দুই শিশুদের খুঁজতে গেলে পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে পেকুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজিবুর রহমান বলেন, সকাল ৮ টায় দুই শিশুকে পুকুর থেকে উদ্ধার করে পেকুয়া হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসে আত্মীয়-স্বজনরা। দু’জনই পানিতে ডুবে মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

 

স্থানীয় ইউপি সদস্য আলমগীর আলম বলেন, সকালে দুই শিশু পাশের বাড়ির উঠানে খেলার সময় পুকুরে পড়ে যায়। পরে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়াতে খোঁজাখুঁজি করলে পুকুরে ভাসতে দেখতে পায়। স্থানীয়রা শিশু দুটিকে উদ্ধার করে পেকুয়া হাসপাতালে নিলে চিকিৎসক ঘোষণা করেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট