চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

সর্বশেষ:

পেকুয়ায় যুবকের ‘আত্মহত্যা’

পেকুয়া সংবাদদাতা

১ জুন, ২০২৪ | ১১:৫৮ পূর্বাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় পারিবারিক কলহের জেরে রশিতে ঝুলে জামাল হোসেন (৪৫) নমে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। জামাল হোসেন (৪৫) ওই এলাকার মৃত নজির আহমদ পুত্র।

 

শনিবার (১ জুন) দিবাগত রাত ২ টায় পেকুয়া সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সরকারি ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

 

জানা যায়, ভোর ৬টায় সময় বাড়ির লোকজন রান্না ঘরের সিলিংয়ের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় জামাল হোসেনকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে জামাল হোসেনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

স্থানীয় ইউপি সদস্য দিদারুল ইসলাম জানান, জামাল হোসেন তার স্ত্রীকে দিয়ে বিভিন্ন এনজিও থেকে ঋণ নেয়। ঋণের কিস্তি পরিশোধ করতে না পারায় প্রায় সময় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। ঝগড়ার জেরে স্ত্রী বাপের বাড়িতে চলে যায়। পরে জামাল হোসেন এনজিও ঋণ পরিশোধ করে স্ত্রীকে তার বাড়িতে নিয়ে আসতে চেষ্টা করে। স্ত্রী বাপের বাড়ি থেকে আসতে রাজি না হলে স্থানীয় সমাজ কমিটির সদস্য আমজাদ শাহজাহানের মাধ্যমে বিষয়টি নিয়ে স্ত্রী পক্ষের লোকজনদের অবগত করে জামাল হোসেনের স্ত্রীকে স্বামীর বাড়িতে চলে আসতে অনুরোধ করে। এতেও সে ফিরে না আসায় জামাল হোসেন আত্মহত্যা করে বলে ধারণা করা হচ্ছে।

 

বিষয়টি নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বলেন, ঝুলন্ত অবস্থায় একজনের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত করে নিশ্চিত হবে। পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছে কিনা বিষয়টি তদন্ত করা হচ্ছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট