চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

১৭ টাকার জন্য যুবককে খুন সাতকানিয়ায়

সাতকানিয়া সংবাদদাতা

২৮ মে, ২০২৪ | ৮:২৬ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় চায়ের দোকানের বকেয়া বিলের ১৭ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে এক যুবককে ছুরিকাঘাতে খুনের অভিযোগ উঠেছে।

 

মঙ্গলবার (২৮ মে) দুপুর ২টার দিকে উপজেলার ছদাহা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মিঠার দোকানের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর ঘটনাটি ঘটে।

 

ছুরিকাঘাতে নিহত মাহামুদুল হক (৩৩) উপজেলার ছদাহা ইউনিয়নের ৫ নম্বর আজিমপুর এলাকার বদিউল আলমের ছেলে। এ ঘটনায় নিহতের বড় ভাই জিয়াবুল হক গুরুতর আহত হয়ে আশঙ্খাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

 

নিহতের বড় ভাই ছদাহা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি এনামুল হক বলেন, আমার ভাই এলাকায় একটি মাছের ফিডের কারখানায় সহকারী হিসাবে কাজ করতো। গত রবিবার (২৬ মে) সে কারখানার পাশে একটি চায়ের দোকানে চা খেয়ে ১৭ টাকা বাকি রাখে। বকেয়া টাকার জন্য চায়ের দোকানদার ফেরদৌসের ছেলে কিশোর গ্যাং সদস্য রায়হান (২৩) লোহার রড নিয়ে আমার ভাইকে মারতে তেড়ে আসে।

 

তিনি বলেন, আজ মঙ্গলবার আবারও স্থানীয় মোহাম্মদ সোলাইমানের ছেলে মোহাম্মদ সাইফুল (২৫), আজিজুল হক রাজামিয়ার ছেলে সোহাগ (২৪), মোহাম্মদ আনিসের ছেলে মোহাম্মদ তাসিফ (১৬) আমার ভাইকে বেধড়ক মারধর করে ছুরিকাঘাতে খুন করে। আমার আরেক ভাইকেও ছুরিকাঘাত করে সেও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমার ভাই মাহামুদুল গত জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে এজেন্ট ছিল তখন থেকে হত্যাকারিরা তাকে মেরে ফেলার হুমকি দিতে থাকে। আমি এ ঘটনায় মামলা দায়ের করব।

 

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, মাত্র ১৭ টাকা পাওনা নিয়ে চায়ের দোকানির ছেলের সঙ্গে নিহত যুবক মোহাম্মদুল হকের হাতাহাতি হয়েছিল। এর জের ধরে দুই পক্ষের মধ্যে মারামারিতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত মাহামুদুল হক চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

 

পূর্বকোণ/মুন্না/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট