চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

হাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু

হাটহাজারী সংবাদদাতা

২৫ মে, ২০২৪ | ১১:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারী পৌর সদরের একটি নবনির্মিত ভবনে বিদ্যুৎস্পৃষ্টে নুরুল আবছার নামে ৫৫ বছর বয়সী একব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (২৫ মে) সকাল ১০টার দিকে হাটহাজারী পৌরসভার কামাল পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত আবছার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম দেওয়ান নগরের খেরু পাড়া এলাকার মৃত আবদুল লতিফের ছেলে। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করে নিহত আবছারের নাতি মো. আলি আকবর বলেন, আবছার হাটহাজারী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রে কর্মচারী (মালি) হিসেবে চাকরি করতেন। চাকরির পাশাপাশি হাটহাজারী বাজারে নিজের একটি ওয়েল্ডিংয়ের দোকান রয়েছে। তার ছেলে ও দোকানের কর্মচারীরা শনিবার সকালে একটি নব নির্মিত ভবনে কাজ করতে যায়। এ সময় কাজ তদারিক করার জন্য আবছার উক্ত স্থানে গেলে ওয়েল্ডিং করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তাহরীন ফাতিহা রিনভী জানান, বিদ্যুৎস্পৃষ্ট হওয়া আবছার নামে একজনকে হাসপাতালে আনা হয়ছিল। হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।

 

নিহত আবছারের জানাজার নামাজ আজ শনিবার রাত ১১টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। এরপর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

 

পূর্বকোণ/খোরশেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট