চট্টগ্রাম রবিবার, ১৬ জুন, ২০২৪

পারকি সৈকতে জোয়ারের পানিতে ডুবে যাচ্ছে জ্বালানি মন্ত্রণালয়ের গাড়ি!

আনোয়ারা সংবাদদাতা

২৫ মে, ২০২৪ | ১১:৪৮ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় পারকি সমুদ্র সৈকতে জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত একটি জিপ গাড়ি চরে আটকে গেছে। এখনো পর্যন্ত উদ্ধার করা যায়নি সরকারি দপ্তরের এই গাড়িটি।

 

শনিবার (২৫ মে) সকাল সাড়ে ৭টার দিকে পারকি সমুদ্র সৈকতের চরে আটকে যায়। তবে গাড়ির কর্মকর্তারা সাংবাদিক পরিচয়ের পর তাদের চাকরির ক্ষতি হবে জানিয়ে ঘটনাস্থল থেকে সরে যান। গাড়ির সামনে জরুরি তেল-গ্যাস অনুসন্ধান কাজে নিয়োজিত বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে স্টিকার রয়েছে।

 

গাড়িটির চালক পরিচয় দিয়ে জসিম উদ্দিন নামে এক ব্যক্তি বলেন, আমরা চট্টগ্রামের পটিয়া থেকে (ঢাকা মেট্রো ঘ ১১-১৩৩৩) ও (ঢাকা ল-৭৮) নম্বরের দুইটি গাড়ি নিয়ে ভোর ৭টার দিকে ভ্রমণের উদ্দেশ্য পারকি সৈকতে আসি। দুই গাড়িতে আমরা ১২ জন ছিলাম। সামনের গাড়িটি (ঢাকা-ল ৭৮) সৈকতে নামার পর বালুতে আটকে যায়, পরে জোয়ারের পানিতে ডুবে যায়। আমরা জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পটিয়া অফিসে কর্মরত।

 

কর্ণফুলী বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান বলেন, সকালে সরকারি স্টিকারযুক্ত একটি গাড়ি পারকি বিচে নামলে বালুতে আটকে পাড়ে, বিচে গাড়ি নামা নিষেধ কিন্তু ওরা কেন নামাল বুঝতে পারছি না।

 

 

পূর্বকোণ/সুমন/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট